cr matlab utter

লুধুয়া আমতলা প্রবাসী ইউনিটের ইফতার ও খাদ্যসামগ্রী উপহার

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর করেসপন্ডেন্ট :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া আমতলা প্রবাসী ইউনিট কর্তৃক, করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পরা শতাধিক পরিবারকে পবিত্র রমজানের ইফতার এবং খাদ্য সামগ্রী উপহার স্বরূপ সহায়তা প্রদান করেন।

এ খাদ্য সামগ্রী মধ্যে দেয়া হয় – ৮ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি বুট, , ১ কেজি মুড়ি, ১ কেজি পেয়াজ।

শুক্রবার সকালে লুধুয়া আমতলায় প্রবাসী ইউনিটের পক্ষে এই কার্যক্রমটি পরিচালনা করেন, লুধুয়া আমতলা বাজারের ব্যাবসায়ী মো. বোরহান উদ্দিন বেপারী।

এ সময়ে উপস্থিত ছিলেন- ১০ নং ফতেপুর (পূর্ব) ইউনিয়ন ১ নং ওয়ার্ডের মেম্বার মো. বোরহান উদ্দিন এবং সংরক্ষিত মহিলা মেম্বার তোলামতি বেগম, সমাজসেবক মতিন পাটোয়ারী, দেলোয়ার মোল্লা, আজগর মোল্লা, রফিকুল ইসলাম বেপারী, মুক্তার জমাদার, হারুন বেপারী, শাহজাহান বেপারী, সামছুল হক মোল্লা, মো. মাছুম সরকার, শাহজাহান মোল্লা, আবদুল মোল্লা, আলী আজ্জম পাটোয়ারী, মিলন বেপারী এবং সমাজের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Nk up

উপহার বিতরণে সহযোগিতা করেছেন- মো. খোকন প্রধান, আক্তার জমাদার, সোহেল জমাদার, মো. সবুল, ফারহিন মোল্লা, সুমন প্রাধান, ফয়েজ পাটোয়ারী, তোফায়েল পাটোয়ারী, ইব্রাহীম বেপারী, ফরহাদ হোসেন, লুধুয়া আমতলা প্রবাসী ইউনিটের যাদের অর্থ এবং পরিশ্রমে আজকের এই কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন, তারা হলেন, মহসিন বেপারী, আলী আজগর পটোয়ারী, মাহবুব বেপারী, মোশারফ মোল্লা, কামাল মোল্লা, ফকরুল বেপারী, আলমগীর বেপারী আরো অনেকে এবং আরোও বলা হয় যে এ ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। বিনিময়ে তাঁরা আপনাদের নিকট একটু দোয়া চায়।

শেয়ার করুন