শেরপুর জেলা ছাত্রদলের ঈদ উপহার সামগ্রী বিতরণ

0
11

শেরপুর প্রতিনিধি :

দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় ও শেরপুর জেলা বিএনপির সভাপতির অনুপ্রেরণা ও সার্বিক তত্ত্ববধানে শেরপুর জেলা ছাত্রদল ২২ মে ২০২০ (শুক্রবার) ছাত্রদলের তাকর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

http://picasion.com/

শেরপুর জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ শওকত হোসেনর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়ামুল হাসান আনন্দের পরিচালনায় ঈদ সামগ্রী বিতরণে প্রধান অতিথি উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক এমপি, শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, জেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, সাবেক সফল ছাত্রনেতা কারা নির্যাতিত নেত শেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপন, জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা রবিউল ইসলাম তুহিন, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মফিজুল হক মোল্লা সহ শেরপুর ছাত্রদল, শহর ছাত্রদল, কলেজ ছাত্রদল ও থানা ছাত্রদলের নেতা কর্মী।

অনুষ্ঠানে প্রধান অতিথি মাহমুদুল হক রুবেল বলেন, দেশে করোনা আক্রান্ত হওয়ার পর থেকে ছাত্রদলের নেতা কর্মীরা মানুষের মাঝে খাদ্য বিতরণে আমাদের সার্বিক সহযোগিতা করে এজন্য আমি তাদেরকে দেশনায়ক তারেক সাহবের পক্ষ থেকে এবং শেরপুর জেলা বিএনপির পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

আজ সামান্য ঈদ উপহার তোমাদের মাঝে বিতরণ করা হল তা তোমরা সাদরে গ্রহণ করবে এবং সুন্দর ভাবে পবিত্র ঈদ উল ফিতর পালন করেব। অবশ্যই করোনা ভাইরাস থেকে সতর্ক থাকবে।

জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন বলেন, আমার প্রাণপ্রিয় সংগঠন ছাত্রদলের শক্তি তোমরা, আজ তোমাদের মাঝে সামান্য ঈদ উপহার পৌছে দিতে পেরে আমরা আনন্দিত। যদিও এটা খুব সামান্য কিন্তু সংগঠন থেকে সামান্য কিছু প্রাপ্তিও অনেক বড় কিছু।’

পরে সকলকে ধন্যবাদ জানিয়ে এবং সকলের সুস্থতা কামনা করে সভাপতি শওকত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন

ফেসবুকে মন্তব্য করুন
69 জন পড়েছেন
http://picasion.com/