শেরপুর শ্রীবরদীতে অফিসার্স ক্লাবের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শেরপুর প্রতিনিধি :

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ করোনাভাইরাস রোধে চলছে লকডাউন। চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্রদের মাঝে শেরপুরের শ্রীবরদী অফিসার্স ক্লাবের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রিক বিতরণ করা হয়েছে।

অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন জানান, ১৮ মে সোমবার সকালে শ্রীবরদী সরকারি কলেজ মাঠে উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার্স ক্লাবের সভাপতি নিলুফা আক্তারের সভাপতিত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে ২ শত অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী গুলো ছিল চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবন, সেমাই, চিনি ও সাবান। এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান, শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আলম তালুকদার, উপজেলা মৎস্য কর্মকর্তা কৃষিবিদ সাইদুর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুসরাত জাহান, উপজেলা নির্বাচন অফিসার এন.এম সাজ্জিল সাদিক, পল্লী দারিদ্র কর্মকর্তা মতিউর রহমান, তথ্য সেবা কর্মকর্তা মৌরী আক্তার ও জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহেল আলামিন ।

80 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়