সৌদি আরবে করোনায় চাঁদপুরের আরো ২জনের মৃত্যু

0
16
Korona logo

সৌদি আরবে করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যুর হার বেড়েই চলছে। করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত চাঁদপুরের ৫জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তবে সৌদি সরকারের তালিকায় এখন পর্যন্ত ৪ জনের নাম রয়েছে। বৃহস্পতিবার পর্যন্ত ১৩৭ জন বাংলাদেশী করোনায় মারা যাওয়ার তথ্য নিশ্চিত করেছে সৌদি সরকার।

করোনার পাশাপাশি হৃদরোগে আক্রান্ত হয়েও মারা যাচ্ছে প্রবাসী বাংলাদেশী অনেক রেমিটেন্স যোদ্ধা। বিশেষ করে বেকার, কর্মহীন হয়ে পড়া এবং বেতন না পাওয়া বাংলাদেশীরা দুশ্চিন্তায় সময় অতিবাহিত করছে। তবুও ঈদ সামনে রেখে অনেকেই ধার-দেনা বা সঞ্চয় থেকে দেশে টাকা পাঠিয়েছেন।

http://picasion.com/

সৌদি সরকার কর্তৃক বৃহস্পতিবার (২১ মে) প্রকাশিত সর্বশেষ তথ্য অনুযায়ী সৌদি আরবের জেদ্দায় করোনায় মারা গেছেন চাঁদপুরের আশিকাটি ইউনিয়নের পাইকাস্তা গ্রামের হাফেজ শাহজান। তার পিতার নাম মোহাম্মদ হাসান আলী।

এছাড়া ১৭ মে মক্কা শহরে মারা যান একই ইউনিয়নের রালদিয়া গ্রামের খালেদ পাটোয়ারী। তবে খালেক পাটওয়ারীর নাম সৌদি সরকারের তালিকায় এখনো লিপিবদ্ধ হয়নি। তার পারিবারিক সূত্র জানায়, তিনি কয়েক দিন ধরে করোনায় আক্রান্ত অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন। ১৭ মে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

চাঁদপুর জেলার আরো যে ৩জন পূর্বে করোনায় মারা গেছেন তারা হলেন- মদিনায় মারা যাওয়া সিরাজ, পিতা-হারুন অর রশিদ, গ্রাম-গাবুয়া, ডাকঘর-পয়েলি বাজার, উপজেলা- মতলব দক্ষিণ, জেলা- চাঁদপুর । মোহাম্মদ জাহিদ, পিতা-মোহাম্মদ ফিরোজ, গ্রাম- চরভাংগা, ডাকঘর- গন্ডামারা, উপজেলা- হাইমচর, জেলা-চাঁদপুর। মক্কায় মারা যাওয়া- সিরাজ, গ্রাম- ফোনাশাইল, ডাকঘর- রহিমানগর, উপজেলা- কচুয়া, জেলা-চাঁদপুর।

ফেসবুকে মন্তব্য করুন
81 জন পড়েছেন
http://picasion.com/