হাজীগঞ্জের ইউএনও ‘করোনামুক্ত’

নিউজ ডেস্ক :

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার তৃতীয় নমুনা টেস্টের রিপোর্টও করোনা নেগেটিভ এসেছে। অর্থাৎ পরপর দু’টি নেগেটিভ রিপোর্ট আসায় তিনি এখন করোনামুক্ত। তিনিসহ জেলায় করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১২ জন।

এর আগে গত ২৯ এপ্রিল চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়ার করোনা পজিটিভ রিপোর্ট আসে। কিন্তু তিনি শারীরিকভাবে সুস্থ দাবি করে আবারও নমুনা পরীক্ষা করান।

ওইদিনই আবার তার নমুনা সংগ্রহ করে ঢাকায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়। ৬ মে সেই রিপোর্ট এলে তাতে দেখা যায় তিনি করোনায় আক্রান্ত নন। পরে তৃতীয় দফায় তার নমুনা পরীক্ষা করা হলে আজ তা নেগেটিভ আসে।

এদিকে চাঁদপুরে ৫ পুলিশ সদস্যসহ আরও ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে চাঁদপুরে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৭ জন। এদের মধ্যে মারা গেছেন ৪ জন আর সুস্থ হয়েছেন ১২ জন।

করোনায় নতুন আক্রান্ত ১২ জনের মধ্যে ৫ জন পুলিশ সদস্য। এরা হলেন, ৪ এসআই ও এক কনস্টেবল। এর আগে চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত এক এসআই ও দুই কনস্টেবল করোনায় আক্রান্ত হন। এনিয়ে চাঁদপুরে মোট ৮ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন। তারা সবাই চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ জানান, শনিবার চাঁদপুরে মোট ১৫১ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ১২ জনের রিপোর্ট করোনা পজিটিভ। বাকি ১৩৯ জনের রিপোর্ট নেগেটিভ।

নতুন আক্রান্তদের মধ্যে ৫ জন পুলিশ সদস্য, একজন ইউপি সচিব ও একজন ল্যাব টেকনোলজিস্টসহ আরও ৫ জন রয়েছেন। নতুন আক্রান্ত ল্যাব টেকনোলজিস্ট শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত।

90 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়