হাজীগঞ্জে নতুন করে ৪ জন করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক :

চাঁদপুরের হাজীগঞ্জে নতুন করে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে হাজীগঞ্জে মোট কেরোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১১ জন।

আজ ২৮ মে বৃহস্পতিবার দুপুরে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে এসব তথ্য জানা গেছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে জানা গেছে, উপজেলার গন্ধব্যপুর ইউনিয়নে মোহাম্মদপুর সরদার বাড়িতে একজন পুরুষ করোনা পজেটিভ । তিনি ঢাকায় করোনা পরীক্ষা করে বাড়ীতে চলে আসেন। করোনা পজেটিভ এর খবরটি তিনি গোপন রাখেন। ইউপি চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, ওই যুবক করোনা পজেটিভ গোপন রেখেছে। খবর পেয়ে তার বাড়ীটি লাল পতাকা দিয়ে লকডাউন ঘোষণা করা হয়েছে।

এছাড়াও হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা এইচ এম সোয়েব আহমেদ চিশতী জানান, নতুন আক্রান্ত অন্য ৩জনের মধ্যে একজনের বাড়ি কচুয়া উপজেলায়। তিনি হাজীগঞ্জ এসে নমুনা দেন। তবে তিনি কচুয়ায় বসবাস করছেন। বাকী ২জনের একজন হাজীগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ডের ও আরেকজন হাজীগঞ্জ সদর ইউনিয়নের। এই ২জন নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে আছেন। এই ৩জনের মধ্যে একজন শিক্ষক, একজন ব্যবসায়ী ও একজন মার্কেটিংয়ে কর্মরত। সবার বয়স ৩০ ঊর্ধ্ব। আক্রান্তদের বাসা/বাড়ি লকডাউনের প্রস্ততি চলছে।

শেয়ার করুন

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়