chandpur report 191

আ’লীগ নেতা গাজী মুক্তার হোসনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

 

মতলব উত্তর প্রতিনিধি :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক গাজী মুক্তার হোসেনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন করেছেন স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন ও ইউনিয়নের সর্বোস্তরের জনগন।

সোমবার (২২জুন) বিকেলে নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জহিরাবাদ ইউনিয়নের আওয়ামীলীগের সহ সভাপতি আমান উল্ল্যাহ প্রধানের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি স্বপন মল্লিকের পরিচালনায় বক্তব্য রাখেন, আ’লীগ নেতা কামাল হোসেন গাজী, ওয়ার্ড আ’লীগের সভাপতি আবু বকর সরকার, সমাজসেবক আব্দুর রশিদ খান, ইউপি সদস্য কাজল, সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর সরদার, ইদ্রিস আলী, সমাজসেবক মুকুল প্রধান, মহিলালীগ নেত্রী শিল্পী আক্তার, ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সভাপতি তানভীর আহমেদ শিশির, সমাজসেবক রফিকুল ইসলাম, তাইজ উদ্দিন সরদার, ওয়ার্ড যুবলীগের সভাপতি আলী আহমেদ খান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রধান, যুবলীগ নেতা সম্রাট গাজী।

add all nk lastadd all nk last

মানববন্ধানে বক্তরা বলেন, গাজী মুক্তার হোসেন জহিরাবাদ ইউনিয়নের সম্পদ নয়, সে মতলবের সম্পদ। তার একক নেতৃত্বে জহিরাবাদ ইউনিয়নে আওয়ামীলীগ সু সংগঠিত। স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাথে সু সম্পর্ক রেখে জহিরাবাদ ইউনিয়নে উন্নয়নের জোয়ার বইছে। এ উন্নয়নের ধারাকে ব্যাহত করার জন্যই কুচক্রী বালু খেকো কাজী মিজান ও যুবলীগ নেতা নামধারী গোলাম রাব্বানী পাপ্পু বিভিন্ন ভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। জহিরাবাদ ইউনিয়নের মাটি মানুষের প্রাণ প্রিয় নেতা গাজী মুক্তার হোসেনকে নিয়ে যারা অপপ্রচার চালাচ্ছেন এই মানববন্ধন থেকে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি প্রশাসনের কর্মকর্তাদের প্রতি অনুরোধ থাকবে, এই সমস্ত অপপ্রচারকারী, যারা শান্তি প্রিয় মতলবকে অশান্ত করতে চায়, তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য অনুরোধ জানান।

মানবনন্ধনে স্থানীয় আওয়ামী লীগ, মহিলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ’সহ জনসাধারণ উপস্থিত ছিলেন।

 19 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন