chandpur report 156

ইকরাম চৌধুরীর চিকিৎসার্থে এগিয়ে এসেছে ফরিদগঞ্জের সাংবাদিকরা

আনিছুর রহমান সুজন :
চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান সভাপতি অসুস্থ সাংবাদিক ইকরাম চৌধুরী চিকিৎসার্থে এগিয়ে এসেছে ফরিদগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

চ্যানেল আই-এর স্টাফ রিপোর্টার ও দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক-প্রকাশক দৈনিক যুগান্তর পত্রিকার সাবেক চাঁদপুর জেলা প্রতিনিধি,  প্রখ্যাত সাংবাদিক ইকরাম চৌধুরীর চিকিৎসার্থে এগিয়ে এসেছে চাঁদপুরের ফরিদগঞ্জে কর্মরত সাংবাদিকরা।

অসুস্থ সাংবাদিক ইকরাম চৌধুরী চিকিৎসার্থে পান্ড সংগ্রহের কমিটি গঠন করা হলে খবর শুনে ফরিদগঞ্জে কর্মরত সাংবাদিকরা ব্যক্তিগত অর্থ থেকে ফরিদগঞ্জ প্রেসক্লাবের উন্নয়ন কমিটির চেয়ারম্যান মামুনুর রশিদ পাঠানের নেতৃত্বে ও সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী সহযোগিতায় এবং সদ্য নির্বাচিত ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনের সার্বিক তত্ত্বাবধানে বুধবার সকালে ফান্ড সংগ্রহ কমিটির কাছে ত্রিশ হাজার টাকা হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর বার্তা সম্পাদক শহীদ পাটোয়ারী, দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার সম্পাদক ইকবাল পাটোয়ারী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, নবনির্বাচিত সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবতী, আব্দুস ছোবহান লিটন প্রমুখ।

151 জন পড়েছেন
শেয়ার করুন