chandpurreport 105

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ১৫৫ শয্যা বিশিষ্ট করোনা চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা :

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ১০টি আইসিইউ শয্যা সংবলিত ১৫৫ শয্যার করোনা চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

স্থানীয় সরকার, সমবায় ও পল্লীউন্নয়ন মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার বুধবার দুপুরে এর উদ্বোধন করেন।

কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু, জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান, কলেজের অধ্যক্ষ ডা. মোস্তফা কামাল আজাদ, সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামানসহ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

এর আগে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাস শনাক্তকরনের জন্য পিসিআর ল্যাব স্থাপন করা হয়। এরই ধারাবাহিকতায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ ভবনে এই করোনা চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন করা হলো।

gif maker উদ্বোধন শেষে মন্ত্রী বলেন, এই চিকিৎসা কেন্দ্র স্থাপনের ফলে এই জেলায় করোনা আক্রান্তদের চিকিৎসার সেবার বিষয়টি নিশ্চিত হয়েছে।

এপর্যন্ত কুমিল্লা জেলাতেই এক হাজারেরও বেশী করোনা রোগী শনাক্ত হয়েছে। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আলাদা ভবনে স্থাপিত এই চিকিৎসাকেন্দ্রে তাদের চিকিৎসা সেবার বিষয়টি নিশ্চিত করা সম্ভব বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

শেয়ার করুন