চাঁদপুরের পুলিশ সুপার করোনা আক্রান্ত

0
24

নিউজ ডেস্ক :

কনোরায় আক্রান্ত হয়েছেন চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান। এ নিয়ে জেলায় পুলিশসহ করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৮৮৭ জনে দাঁড়িয়েছে। তারমধ্যে শুধু পুলিশ সদস্য আছেন ৭৪ জন।

http://picasion.com/

মঙ্গলবার (৩০ জুন) একদিনে নতুন ১৮ জনের নমুনায় করোনা পজিটিভ রিপোর্ট পেয়েছে চাঁদপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানানো হয়েছে। এরমধ্যে জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমানও আছেন।

চাঁদপুর জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বেশ কয়েকদিন ধরে অসুস্থ জেলা পুলিশ সুপার মো. মাহবুবু রহমান। তার নমুনার রিপোর্ট মঙ্গলবার (৩০ মে) দুপুরে পাওয়া গেছে। এতে মিলেছে করোনা পজিটিভ। বর্তমানে পুলিশ সুপার তার সরকারি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন জানান, গত তিন দিন আগে জেলা পুলিশ সুপার, তার পরিবারের সদস্য এবং আরো কয়েকজন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়। পুলিশ সুপারসহ কয়েকজন পুলিশ সদস্যের নমুনায় পজিটিভ পাওয়া গেছে। তবে পুলিশ সুপারের সহধর্মিনী এবং বাসার অন্যদের করোনার আলামত পাওয়া যায়নি।

চাঁদপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান জানান, সব মিলিয়ে ৭৪ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। এদের মধ্যে সুস্থ হয়েছেন অনেকেই।

তিনি আরো জানান, জেলা পুলিশ সুপার মহোদয় মহান আল্লাহ‘র রহমতে স্থিতিশীল অবস্থায় আছেন। সবাইকে তার সুস্থতার জন্য দোয়া করতে বলেছেন তিনি।

এদিকে, চাঁদপুরে এই পর্যন্ত করোনা পজিটিভ নিয়ে আক্রান্ত হয়েছেন ৮৮৭ জন। এরমধ্যে মারা গেছেন ৫৭ জন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন আরো ৮৫ জন।

ফেসবুকে মন্তব্য করুন
105 জন পড়েছেন
http://picasion.com/