চাঁদপুরে আইসোলেশন একদিনে ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর :

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে ৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ২জন এবং বুধবার রাত ১০টার দিকে ১জন আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

চাঁদপুর জেলার হাজীগঞ্জ পৌরসভার বলাখাল ২নং ওয়ার্ডের বাসিন্দা নুরুল আমিনের (৪৮) বুধবার রাত ১০টায় মৃত্যু হয়। জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্ট নিয়ে তিনি বুধবার দুপুরে আইসোলেশন ইউনিটে ভর্তি হন।

চাঁদপুর শহরের বাবুরহাট খান বাড়ির বাসিন্দা হাবিব খান(৬৫) সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে দুপুর ২ টায় মারা যান। বুধবার সন্ধ্যায় তিনি হাসপাতালে ভর্তি হন।

ফরিদগঞ্জ উপজেলার নয়াহাট গ্রামের বাসিন্দা মেরিন ইঞ্জিনিয়ার মোঃ তাজুল ইসলাম (৩২)দুপুর আড়াইটার দিকে মারা যান। করোনা উপসর্গে নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে বৃহস্পতিবার সকালে তিনি ভর্তি হন।

চাঁদপুর সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপাসন ও চিকিৎসক সুজাউদ্দৌলা রুবেল জানান, মারা যাওয়া ব্যক্তিরা জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন। তাদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। তাঁদের লাশ সরকারি বিধি মোতাবেক দাফনের ব্যবস্থা করা হয়।


এদিকে আইসোলেশন ইউনিটে রোগীদের প্রয়োজনীয় চিকিৎসা প্রদানে অবহেলার অভিযোগ করছেন কেউ কেউ। পিপি সংকটসহ নানা কারণ দেখিয়ে ওই ইউনিটে একাধিকবার সেবা প্রদানে স্বাস্থ্যকর্মীরা দূরে থাকছেন। আইসোলেশনে মারা যাওয়া এক ব্যক্তির সন্তান চিকিৎসক ও নার্সদের অবহেলার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করছেন ।

78 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়