chandpurreport 61 korona corona covid 19 logo

চাঁদপুরে করোনার উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু

চাঁদপুরে বিল্লাল হোসেন শেখসহ করোনা উপসর্গ নিয়ে আরও ৪ জন মারা গেছেন। রোববার (১৪ জুন) বেলা সাড়ে ১১টায় স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন সম্পন্ন হয়েছে।

বিল্লাল হোসেন শেখ শনিবার (১৩ জুন) রাতে সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে মারা যান।

বিল্লাল হোসেন শেখ ছাড়াও যে ৪ জন মারা গেছেন তারা হলেন- চাঁদপুর শহরের চিত্রলেখা এলাকার মজিবুর রহমান (৬৫), সদর উপজেলার কল্যান্দী গ্রামের রশিদ আখন্দ (৭০), হাজীগঞ্জ পৗরসভার বলাখালের সিদ্দিকুর রহমান (৬৫) ও পাশের ধেররা চৌধুরী বাড়ির মাওলানা শাহ আলম চৌধুরী (৭৫)। এরমধ্যে মৃত সিদ্দিকুর রহমানের ছেলে নুরুল আমিন গত তিন দিন আগে করোনায় মারা যান।

এদিকে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন জানান, মৃত বিল্লাল হোসেন শেখসহ তাদের নমূনা সংগ্রহ করা হয়েছে। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফন করা হয়েছে।

অন্যদিকে চাঁদপুরে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৪শ’ ছাড়িয়ে গেছে। এরমধ্যে করোনা পজিটিভ নিয়ে মারা গেছেন ৩২ জন। আর করোনার উপসর্গ নিয়ে আরও ৫৫ জন মারা গেছেন।

জানা গেছে, করোনা উপসর্গ নিয়ে গোপনে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন বিল্লাল হোসেন শেখ। চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামে বিল্লাল হোসেন শেখের বাড়ি।

রাজধানীতে একটি বীমা কোম্পানিতে চাকরি করতেন বিল্লাল হোসেন শেখ (৪৫)। গত একসপ্তাহ আগে সর্দি, জ্বর নিয়ে বাড়ি ফিরেন তিনি। তার এমন অসুস্থতার কথা কাউকে না জানিয়ে গোপনে বাড়িতেই চিকিৎসা নেন। শনিবার রাতে হঠাৎ করে বিল্লাল হোসেনের শ্বাসকষ্ট বেড়ে যায়। এমন পরিস্থিতিতে তার ছোটভাই সবুজ হোসেন চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। ততক্ষণে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

109 জন পড়েছেন
শেয়ার করুন