chandpur report 151

চাঁদপুরে করোনা আক্রান্ত ব্যবসায়ীর করোনা বিলি : ৫ হাজার টাকা জরিমানা

 

স্টাফ করেসপন্ডেন্ট :
চাঁদপুর পৌর এলাকার চৌধুরী মসজিদ সংলগ্ন মাহফুজ ট্রেডার্সের মালিক মোঃ দুলাল মিয়া করোনা পজেটিভ হওয়ার পরও করছিলেন দোকানদারি। দি‌ব্যি ঘু‌রে রেড়া‌চ্ছেন আর ছ‌ড়ি‌য়ে দি‌চ্ছেন ক‌রোনাভাইরাস। খবর পেয়ে সেখানে হাজির হয় ভ্রাম্যমাণ আদালত।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল্লাহ আল মাহমুদ জামান জানান, খবর পেয়ে তার বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা ৫ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে দোকানটিও লকডাউন করা হয়।

স্থানীয়রা জানান, মাহফুজ ট্রেডার্সের মালিক মোঃ দুলাল মিয়ার করোনা পরীক্ষায় তার রিপোট পজেটিভ আসে। তিনি করোনায় আক্রান্ত হওয়া জেনেও হোম কোয়ারেন্টে না থেকে দিব্যি ওই এলাকায় ঘুরে বেড়ান। এমন কি জনসাধারনের সাথে কুশল বিনিময় করেন।

সোমবার সকালে ও তিনি করোনায় আক্রান্ত হয়ে তার ব্যাবসা প্রতিষ্ঠানে বসে ব্যবসা পরিচালনা করেন। দুপুরে অভিযান পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

শহরের স্ট্র্যান্ডরোড চৌধুরী মসজিদ সংলগ্ন মেসার্স মাহফুজ ট্রেডার্সের স্বত্বাধিকারী মোঃ দুলাল মিয়াকে হোম কোয়ারেন্টাইনে না থেকে স্বাস্থ্যবিধি অমান্য করে ব্যবসা পরিচালনা করার দায়ে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে তাকে হোমকোয়ারেন্টেনে থাকতে বলা হয়।

উল্লেখ্য, করোনা রোগী হিসেবে শনাক্ত হবার পরও যারা স্বাস্থ্যবিধি ও সরকারি আইন অমান্য করে স্বাভাবিকভাবে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন তাদের বিরুদ্ধে মাঠে নেমেছে জেলা প্রশাসন।

 23 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন