প্রধানমন্ত্রীর অনুদান পেলো রামপুর ইউনিয়নের ৫২ মসজিদের ইমাম-মুয়াজ্জিন

স্টাফ রিপোর্টার :

করোনাভাইরাস (কোভিট-১৯) সংক্রমণ পরিস্থিতিতে আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে চাঁদপুর জেলার মসজিদ সমূহের অনূকূলে ইমাম-মুয়াজ্জিনের জন্য প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

৭ জুন রোববার সকালে রামপুর ইউনিয়নের ৫২টি মসজিদের ইমাম, মুয়াজ্জিনের মাঝে এ অনুদান প্রদান করা হয়।

অনুদান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন এর উপ-পরিচালক মোহাম্মদ খলিলুর রহমান। রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আল মামুন।

সাবেক চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান পাটওয়ারী, রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আল মামুন লিটু ইফার ফিল্ড অফিসার মোহাম্মদ বিল্লাল হোসেন, ফিল্ড সুপার ভাইজার মুহাম্মদ শামসুদ্দীন, জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজী।

উল্লেখ্য, অনুদানের জন্য তালিকাভুক্ত মসজিদ সমূহের সভাপতি/সাধারণ সম্পাদক / কোষাধ্যক্ষ জাতীয় পরিচয় পত্র প্রদর্শন পূর্বক মসজিদে সিল মোহর প্রধান করে উক্ত অনুদান গ্রহণ করেন। এ বিষয়ে ইসলামিক ফাউন্ডেশন থেকে ফোন করে তালিকা ভুক্ত প্রত্যেক মসজিদের সিরিয়াল নং এবং কবে, কোথায়, কখন অনুদান দেয়া হবে তা জানিয়ে দেয়া হবে।

সুতরাং অধৈর্য না হয়ে অপেক্ষা করুন। আপনি ফোনে ম্যাসেজ না ফেলে বুঝতে হবে প্রথম তালিকাতে আপনার মসজিদের নাম অন্তর্ভুক্ত হয়নি। এ ক্ষেত্রে কাল বিলম্ব না করে আপনার উপজেলার নির্বাহী কর্মকর্তা বরাবর নাম তালিকা ভুক্তির জন্য আবেদন করুন। পরবর্তী বরাদ্দ আসলে আপনার মসজিদের জন্য পেয়ে যাবেন। অস্থিরতা হওয়ার কারণ নেই।

159 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়