chandpur report 180

ফরিদগঞ্জ বন কর্মকর্তার সরকারি গাছ কর্তন করে বিক্রয়ের অভিযোগ

ফরিদগঞ্জ প্রতিনিধি :

ফরিদগঞ্জে বন ও পরিবেশ কর্মকর্তার উপজেলার বিভিন্ন এলাকায় সরকারী গাছ কর্তন করে বিক্রি করার অভিযোগ উঠেছে।
সম্প্রতি ঘূর্ণিঝড়ে ফরিদগঞ্জ-চান্দ্রা সড়কের মানিকরাজ এলাকায় সরকারি কয়েকটি গাছ হেলে পড়ে।

পথচারিদের চলাচলের সুবিধার্থে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে কয়েকটি গাছের ঢালপালা কর্তন ও একটি বড় গাছ কর্তন করে উপজেলায় নিয়ে আসার কথা থাকলেও বন কর্মকর্তা তা উপেক্ষা করে পথেই একটি বড় গাছ কর্তন করে বিক্রি করার অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিন জানা যায়, উপজেলা বন কর্মকর্তা মোঃ কাউছার আহমেদ নিজের খামখেয়ালিপনায় সরকারি নিয়ম নীতিকে তোয়াক্কা না করে উপজেলার সর্বত্র অনিয়ম করে গাছ কর্তনের সুযোগ দেওয়াসহ অনিবন্ধিত স-মিলমালিকদের কাছ থেকে গোপনে আর্থিক সুবিধা নেওয়ার অভিযোগ রয়েছে। সরকারিভাবে চারা উৎপাদনের ব্যাপক অনিয়মের অভিযোগ রয়েছে।
সংশ্লিষ্ট এলাকাবাসী জানায়, বন কর্মকর্তা ও তার অফিস সহকারী দু‘জন মিলে গাছটি কর্তন করে সআথানীয় একটি স’মিলে বিক্রি করে দিয়েছে।

Night King Sex Update

এ বিষয়ে বন কর্মকর্তা মোঃ কাউছার আহমেদ তার বক্তব্যে অশোভন ভাষায় বলেন, আমি কোনও অনিয়ম করিনি। তাছাড়া তিনি আরোও জানান, অনেকেই অনিয়ম করে আপনারা সেগুলো দেখেন না; শুধু আমার অনিয়ম দেখেন।

গাছ বিক্রির বিষয়ে জানান, আমি ওই গাছটি কর্তন করতে ৫ হাজার টাকা ব্যয় করেছি। অতপর গাছটি উপজেলায় নিয়ে রেখেছি। এদিকে তাকে অফিস চলাকালিন সময়ে স্বাস্থ্য বিধি অমান্য করে লুঙ্গী ও সেন্টু গেঞ্জি পড়ে অফিসে দায়িত্ব পালন করতে দেখা গেছে।

90 জন পড়েছেন
শেয়ার করুন