বাগানবাড়িতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনাসভা

সফিকুল ইসলাম রানা :

বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে। এ উপলক্ষে বুধবার (২৪ জুন) বিকেলে গালিমখাঁ বাংলাবাজার দলীয় কার্যালয়ে বাগানবাড়ি ইউনিয়ন শাখার ভারপ্রাপ্ত সভাপতি আবদুস সাত্তার বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম মাস্টার।

এ সময় বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুর রাজ্জাক মাষ্টার, নাসির উদ্দিন মাষ্টার, উপজেলা শ্রমিক লীগের প্রচার সম্পাদক মিলন সরকার’সহ বিভিন্ন ওয়ার্ড শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই দেশের জনগণের কল্যাণে কাজ করছে। আওয়ামী লীগ সরকার সব সময় জনগণ বান্ধব। যার জন্য আওয়ামীলীগের ওপর মানুষের আস্থা বেড়েছে। তাই দেশে আওয়ামীলীগ একটি জনপ্রিয় রাজনৈতিক দল।

gif maker

বক্তারা আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ এখন বিশ্বের একটি প্রশংসিত রাজনৈতিক দলে পরিণত হয়েছে। কারণ বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা অর্জন এবং তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত আওয়ামী লীগ সরকার উন্নয়নের ক্ষেত্রে বিশ্বে চমক সৃষ্টি করেছে।

পরে করোনায় আক্রান্ত প্রয়াত আওয়ামী লীগ নেতা’সহ সকল নাগরিকদের স্মরণ করে ১ মিনিট নীরবতা পালন করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া হয়।

85 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়