priyo shomoy arrest

বাবুরহাটে লকডাউন অমান্য করায় ৪ ব্যবসায়ী আটক, মুচলেকায় মুক্তি

বাবুরহাট প্রতিনিধি :

গত ১৪ তারিখ থেকে আগামী ২৫ তারিখ পর্যন্ত চাঁদপুর বাবুরহাট বাজারে লকডাউন চলাকালীন সময়ে গতকাল বৃহস্পতিবার বাবুরহাট বাজারে লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোল রাখায় দায়ে ৪ ব্যবসায়ীকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশ।

পরে চাঁদপুর সদর সার্কেল পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরির উপস্থিতিতে বাবুরহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতির জিম্মায় তাদেরকে মুচলেকায় মুক্তি দেয়া হয়।

Nk
বাবুরহাট বাজার সহ আশপাশের এলাকায় করোনায় প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির উদ্যেগে জেলা পুলিশের সহয়তায় করোনা সংক্রমন রোধে বাবুরহাট বাজার গত ১৪ জুন থেকে আগামী ২৫ জুন পর্যন্ত লক ডাউন ঘোষণা করা হয়। উক্ত লক ডাউনে ফার্মেসী ব্যাতীত সকল দোকানপাঠ ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। এবং কাচা ও মাছ বাজার দুপুর ২টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত হয়।

পরবর্তীতে ক্রেতা সাধারনের সুবিধার জন্য গত ১৭ জুন থেকে দুপুর ১টা পর্যন্ত বাজারের মুদি দোকান খোলা রাখার অনুমতি দেওয়া হয় এবং অন্য সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।

উক্ত নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান চাঁদপুর জেলা পুলিশ। তারই অংশ হিসেবে গতকাল বাবুরহাট বাজার পরিদর্শন করে ৪ ব্যবসায়ী লকডাউন অমান্য করে তাদের ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় তাদেরকে আটক করা হয়।

109 জন পড়েছেন
শেয়ার করুন