sexual women

মহিলারা ৮ কারণে সঙ্গমের সময় ব্যথা অনুভব করেন

লাইফস্টাইল ডেস্ক :

প্রথমবার মি’ল’নের সময় মহিলাদের ব্যথা লাগার পিছনে স্বাভাবিক শা’রী’রিক কারণ রয়েছে। কিন্তু অনেকক্ষেত্রে দেখা যায়, বিবাহ পরবর্তী জীবনে বেশ কয়েকবার মি’লনের পরেও স’ঙ্গ’মের সময় মহিলাদের ব্যথা লাগে।

নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এমডি রাকুয়েল ডার্ডিক জানাচ্ছেন, এমনটা হলে কিন্তু বেশ চিন্তার বিষয়। কিন্তু কেন একাধিকবার মি’ল’নের পরও অন্তরঙ্গ মুহূর্তে ব্যথা পান মহিলারা, পড়ুন ৮টি কারণ।

Night King Sex Update
১. অনেক সময় সে’ক্স পজিশনের জন্য মহিলাদের ব্যথা লাগে, এমনটাই মত বিশেষজ্ঞদের। বেশিরভাগ ক্ষেত্রে পুরুষরা আনাড়িদের মতো মহিলার নরম, স্প’র্শকাতর অংশে আঘাত করে বসেন, তখন ব্য’থা লাগাটাই স্বাভাবিক!

তবে কোনও একটি নির্দিষ্ট সে’ক্স পজিশনে ব্যথা লাগলে, অন্য পজিশন ট্রাই করুন। মহিলাদের গো’পনা’ঙ্গ স্প’র্শ করার সময় পুরুষদের অতিরিক্ত সতর্ক থাকার পরমার্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

২. ‘সে’ক্সু’য়াল পেন’-এর অন্যতম প্রধান কারণ লুব্রিকেশনের অভাব। এমনিতে যৌ’ন মি’ল’নের ইচ্ছে জাগলে মহিলাদের গো’পনা’ঙ্গ লুব্রিকেট বা পিচ্ছিল হয়ে ওঠে। কিন্তু ধরা যাক কোনও মহিলা মি’ল’নের সময় অন্য কিছু ভাবছেন, সেক্ষেত্রে তাঁর বিশেষ অঙ্গে পিচ্ছিলতার অভাব দেখা দিতেই পারে।

ডাক্তাররা বলছেন, ঘনিষ্ঠ মুহূর্তে সকালে উঠে কত বাসন মাজতে হবে বা কাজের মাসি কাল আসবে কি না, এই সব হাবিজাবি কথা ভাববেন না একদম! আর যদি এমনটাই করেন, তাহলে মি’ল’নের সময় ওয়াটার বেসড লুব্রিকেন্ট ব্যবহার করুন।

Add all Night king
৩. তবে ‘ভ্যাজাইনাল ড্রাইনেস’ বা যোনিতে শুষ্কভাব কিন্তু একটি জটিল অসুখ। নর্থওয়েস্টার্ন ইউনিভার্সিটির অধ্যাপক এমডি লরি স্ট্রেচার বলছেন, খুব কম সংখ্য কম হলেও কিছু মহিলা এমন অস্বাভাবিকত্ব নিয়ে জন্মান।

৪. ইস্ট ইনফেকশন থেকেও মিলনের সময় ব্যথা অনুভব করতে পারেন মহিলারা। সুগন্ধীযুক্ত সাবান, অ্যালকোহল যুক্ত ডিও থেকে এই জাতীয় সংক্রমণ হতে পারে।

Nk

প্রথমে যো’নির বাইরের অংশে চুলকানি, পরে ব্যথা ও জ্বালা করে। এমনটা টের পেলে অবিলম্বে ডাক্তারের কাছে যেতে বলছেন বিশেষজ্ঞরা। নিজে থেকে কখনই কোনও ওষুধ খাবেন না যেন।

রোগীর অবস্থা শুনে ও দেখে সারাদেশের যে কোনো জেলায় বিশ্বস্ততার সাথে কুরিয়ার সার্ভিসে ঔষধ পাঠানো হয়।

 

ঔষধ পেতে যোগাযোগ করুন :

Hakim mizanur rahman Dums

হাকীম মিজানুর রহমান (ডিইউএমএস)

(শতভাগ বিশ্বস্ত ও প্রতারণামুক্ত অনলাইন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান)

ইবনে সিনা হেলথ কেয়ার

হাজীগঞ্জ, চাঁদপুর।

যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত)

মুঠোফোন : 01960-288007, 01762-240650, 01834-880825

01777-988889 (Imo/whats-app)

শ্বেতী রোগ, যৌন রোগ, ডায়াবেটিস,অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা),ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর , আলসার, টিউমার, বাত-ব্যথা, দাউদ-একজিমা ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

 

825 জন পড়েছেন
শেয়ার করুন