gayal logo

লক্ষ্মীরচরে লোকমান গাজী হত্যাকে ধামাচাপা দিতে ধর্ষণের অভিযোগ এনে বাদী পক্ষকে ঘায়েলের চেষ্টা

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর সদর উপজেলার ১৪ নং রাজরাজেশ্বর ইউনিয়নের লক্ষ্মীরচর গ্রামের লোকমান গাজী হত্যাকে ধামাচাপা দিতে ধর্ষণের অভিযোগ এনে বাদী পক্ষকে ঘায়েলের চেষ্টা করছে আসামীরা।

এনিয়ে মৃত লোকমান গাজীর পরিবার উৎকণ্ঠা আর আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছে। অপরদিকে মিথ্যা ও হয়রানীমূলক মামলা দিয়ে হত্যা মামলার বাদী পক্ষকে ঘায়ের করার অপচেষ্টা অব্যাহত রেখেছে আসামী পক্ষ।

গত বুধবার ১৭জুন চাঁদপুর সদর মডেল থানায় একটি লুটপাট ও ধর্ষণের অভিযোগ এনে সেলিম গাজী, ফয়সাল গাজী, রুহুল আমিন মিজি ও দেলোয়ার মিজির নামে মিথ্যা অভিযোগ করেন আব্বাস বকাউলের স্ত্রী। যা মিথ্যা ও ভিত্তিহীন।

জানাযায়, রাজরাজেশ্বর ইউনিয়নের বকাউল বাড়ির লোকেদের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২৮ মে ঝগড়া হয়। এক পর্যায়ে এই ঘটনা সংর্ঘসে রুপ নেয়। ঘটনার রেস ধরেই ওইদিন বিকেলে নূর মোহাম্মদ বাউল, দুলাল মাঝি ও নুরুল্লা বকাউলসহ একদল সন্ত্রাসী লোকমান গাজীর উপর আতর্কিত হামলা করে। ঘটনাস্থলে লোকমান গাজী আহত হয়। তাকে ঢাকার সরোয়ারদি হাসপাতালের ভর্তি করা হয়। তিনি আইসিওতে ৯ দিন থাকার পর চিকিৎসাধিন অবস্থায় ৫ জুন মৃত্যুবরণ করেন।

অপরদিকে এ হত্যা মামলাটিকে ভিন্নদিকে প্রবাহিত করার জন্যে সোমবার একটি ধর্ষণের অভিযোগ দিয়েছে অপর এক আসামী আব্বাস বকাউলের স্ত্রী ডালিয়া বেগম। এতে চরম মানসিক হয়রানীর শিকার হচ্ছে বাদী পক্ষ।

 29 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন