শাহরাস্তিতে করোনায় আক্রান্ত হয়ে হাজী আনোয়ারের মৃত্যু

মোঃ কামরুজ্জামান সেন্টু :
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পৌর কমিউনিটি পুলিশের সহ-সভাপতি হাজী আনোয়ার হোসেন নূর (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে…রাজিউন)।

শাহরাস্তিতে এই প্রথম করোনা শনাক্ত হওয়ার পর কারো মৃত্যু ঘটলো। এর আগে যারা করোনায় মারা গেছেন তাদের মৃত্যুর পর করোনা রিপোর্ট পজেটিভ এসেছিল।

রোববার (২৮ জুন) বিকেল ৪টায় শাহরাস্তি উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন।
এলাকার লোকজন জানান, হাসপাতালে নেয়ার ২ঘন্টা আগেই তার মৃত্যু হয়েছে। ভয়ে কেউ এগিয়ে না যাওয়ায় ২ ঘন্টা তার লাশ বিছানায় পড়ে ছিল।

জানা যায়, পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাত্ত্বলা গ্রামের মৃতঃ আঃ করিম মিয়াজীর পুত্র হাজী আনোয়ার হোসেন নূর বেশ কয়েকদিন ধরে করোনা উপসর্গ নিয়ে অসুস্থ্য হয়ে ২২ জুন নমুনা পরীক্ষার জন্য দেন। গত ২৪ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে তার করোনা পজেটিভ বলে জানানো হয়। হোম আইসোলেশনে থাকা অবস্থায় রোববার দুপুরে তার দেহ নিথর হয়ে পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন প্রতিবেশী ও প্রশাসনকে খবর দেন। বিকেল ৪টায় এ্যাম্বুলেন্স যোগে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে তার মৃত্যু নিশ্চিত করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বিশেষ ব্যবস্থায় তার লাশ দাফনের প্রস্তুতি চলছিল। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ৩ ছেলে ও ৫ মেয়ে রেখে গেছেন।

প্রসঙ্গতঃ শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ৯৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৫ জন মৃত রয়েছেন।

160 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়