শাহরাস্তিতে নতুন করে ১৬ জন করোনায় আক্রান্ত

মোঃ কামরুজ্জামান সেন্টু :

চাঁদপুর জেলার শাহরাস্তিতে দন্ত চিকিৎসক, শিক্ষানবিশ আইনজীবী, শিশু ও একই পরিবারের ৩জনসহ নতুন করে ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন৷ আক্রান্তদের মধ্যে ১জন মৃত রয়েছেন।

এ নিয়ে উপজেলায় মোট ৮৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতীক সেন এ তথ্য জানিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বুধবার (২৪জুন) উপজেলায় ৩৩টি নমুনার ফলাফল আসে। ফলাফলে নতুন করে ১৯ জনের রিপোর্ট পজেটিভ (৩জনের ২য় বার পজেটিভ) ও ১৪ জনের নেগেটিভ আসে।

আক্রান্তরা হলো চিতোষী পশ্চিম ইউনিয়নের উঘারিয়া গ্রামের ৬০ বছর বয়সী মৃতঃ মজিবুল হক (মৃত্যুর পর নমুনা সংগ্রহ করা হয়েছে ) শাহরাস্তি পৌরসভার উপলতা গ্রামের শিক্ষানবিশ আইনজীবী (৩৪), ওই গ্রামের বাসিন্দা ঠাকুর বাজারের কাপড় ব্যবসায়ী (৪৫), একই গ্রামের পুরুষ (৪০), নাওড়া গ্রামের পুরুষ (৫৫), তার স্ত্রী (৪০), কন্যা (২০), বাত্তলা গ্রামের পুরুষ (৫০), সেনগাঁও গ্রামের পুরুষ (৫৫), টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর গ্রামের মহিলা (৪৫), টামটা উত্তর ইউনিয়নের রাড়া গ্রামের পুরুষ (৫৮), সুরসই গ্রামের দন্ত চিকিৎসক (৩৫) ও মহিলা (৫৭), সূচীপাড়া দক্ষিন ইউনিয়নের রাগৈ গ্রামে কন্যা শিশু (১৫), হাজীগঞ্জ উপজেলার হাটিলা ইউনিয়নের গঙ্গানগর গ্রামের পুরুষ (৪০) ও কচুয়া উপজেলার জগৎপুর গ্রামের পুরুষ (৩৫)।

Night King Sex Update

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতীক সেন জানান, সোমবার পর্যন্ত শাহরাস্তি উপজেলায় ৮৩ জন কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৪জন মৃত রয়েছেন। তিনিসহ এ পর্যন্ত ১৬ জন রোগীকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ৪৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ৩১০ টি নমুনার ফলাফলে ৮৩ জনের করোনা পজেটিভ ও ২২২ জনের নেগেটিভ এসেছে। বাকী ১৬৬টি নমুনা অপেক্ষমাণ রয়েছে।

 30 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন