chandpurreport 144 1

শেরপুরে নবীনলীগের কমিটি সভাপতি মুকুল

শেরপুর প্রতিনিধি :

শেরপুরে আওয়ামী নবীনলীগের এক নূতন কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার রাতে এক প্রেস বিঙ্গপ্তির মাধ্যমে এ কমিটি প্রকাশ করা হয়।

কমিটিতে মাহমুদুল হাসান মুকুলকে সভাপতি ও রোমান আহম্মেদকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ওই কমিটির অনুমোদন করেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি লুৎফুর রহমান সুইট ও সাধারন সম্পাদক শরিফুল ইসলাম শাকিল।

এদিকে নূতন কমিটির সভাপতি সম্পাদককে আগামী ৯০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়ারও নির্দেশনা প্রদান করা হয়।

এ বিষয়ে নূতন কমিটির সভাপতি মাহমুদুল হাসান মুকুল জানান, দলের নিবেদিত কর্মীদের নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির মাধ্যমে জেলার সকল উপজেলা, শহরসহ ইউনিট কমিটি যোগ্য তরুন কর্মীদের দিয়ে সাজানো হবে। তিনি আরো জানান, নবগঠিত কমিটি উপহার দেওয়ায় শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক, সাধারন সম্পাদক বিজ্ঞ পিপি অ্যাডভোকেট চন্দন কুমার পাল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ, সংগঠনটির সভাপতি লুৎফুর রহমান সুইট, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম শাকিল, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক প্রকাশ দত্ত, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক শিহাব আহম্মেদ কিবরিয়া শ্রাবন, শেরপুর সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সায়েদুল ইসলাম শাওন, জেলা ছাত্রলীগের সাবেক সিনিঃ সহ-সভাপতি বর্ষন কারুয়াকে ধন্যবাদ জানান।

103 জন পড়েছেন
শেয়ার করুন