chandpurreport 162

শেরপুরে বাংলাদেশ আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলেন জেলা ছাত্রলীগ

শেরপুর প্রতিনিধি :

উপমহাদেশের অন্যতম প্রাচীন এবং ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের ২৩ জুন ১৯৪৯ সালের এই দিনে পুরান ঢাকার রোজ গার্ডেনে (হুমায়ুন সাহেবের বাড়ি) এক ঐতিহাসিক প্রেক্ষাপটে জন্ম হয় ক্ষমতাসীন দলটির।

বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলের নেতা-কর্মী, সমর্থক ও দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শেরপুর জেলা ছাত্র লীগের সভাপতি শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ।

শুভেচ্ছা বানীতে জেলা ছাত্র লীগ সভাপতি, সাধারণ সম্পাদক বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন এই দিনে বাংলাদেশ আওয়ামীলীগ প্রতিষ্ঠা হয়েছিল। প্রতিষ্ঠালগ্ন থেকে সুদীর্ঘ পথ পরিক্রমায় বাংলাদেশ আওয়ামী লীগ বাঙালি জাতির ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ’সহ সকল গণতান্ত্রিক এবং সাধারণ মানুষের অধিকার আদায়ের আন্দোলনে নেতৃত্বদানের সুমহান গৌরব অর্জন করেছে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা অব্যাহত রয়েছে এবং থাকবে। এসময় সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন (সীমিত পরিসরে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে)। তারা আরও বলেন, সকলেই ঘরে থাকুন, সুস্থ থাকুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন।

 24 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন