rape logo chandpur report

শেরপুর ঝিনাইগাতিতে গৃহবধূকে গণ ধর্ষণ, গ্রেফতার ২

শেরপুর প্রতিনিধি :

শেরপুর জেলার সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়ের বাকাকুড়া গ্রামে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। ২৭ জুন শনিবার দুপুরে বাকাকুড়া গুচ্ছগ্রাম এলাকায় ওই ঘটনা ঘটে।

২ সন্তানের জননী ধর্ষণের শিকার গৃহবধূ শেরপুর জেলা শহরের মোবারকপুর এলাকার বাসিন্দা। ওই ঘটনায় অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে ঝিনাইগাতী উপজেলার বাকাকুড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে খোকন মিয়া (২৭) ও শহীদ মিয়ার ছেলে রাসেল (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে ওই গৃহবধূ শ্রীবরদী উপজেলার পশ্চিম ঝিনিয়া গ্রাম থেকে তার এক আত্মীয়কে নিয়ে ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ পর্যটন কেন্দ্রে বেড়ানোর উদ্দেশ্যে বাড়ী থেকে অটোরিক্সাযোগে রওনা হয়। এসময় তারা সীমান্তবর্তী বাকাকুড়া গুচ্ছগ্রাম এলাকায় পৌঁছলে কয়েকজন বখাটে যুবক ওই গৃহবধূকে অটোরিক্সা থেকে নামিয়ে জঙ্গলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

খবর পেয়ে শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে ঝিনাইগাতী থানা পুলিশ সন্ধ্যা ৭টায় আসামীদেরকে থানা হেফাজতে নিয়ে আসে এবং ধর্ষিতাকে উদ্ধার করে।

এ ব্যাপারে ধর্ষিতা ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করেছেন। থানা সূত্রে জানা যায়, ওই মামলায় খোকন, সাত্তার, বাদশা ও রাসেলসহ ৪ জনকে আসামী করা হয়েছে। ২ জন পলাতক রয়েছে। ওই ২ জন আসামীদেরকে দ্রুত গ্রেফতারের ব্যবস্থা নেওয়া হচ্ছে। ঝিনাইগাতী থানার ওসি আবু বকর ছিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 23 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন