durnity onium

সংবাদ প্রকাশের পর চাঁদপুরে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বুঝে পেলো মসজিদের ইমাম-মুয়াজ্জিনগণ

কবির হোসেন মিজি :

চাঁদপুরে প্রধানমন্ত্রীর দেয়া উপহার (অনুদান) নিয়ে বিভিন্ন মসজিদ কমিটি টালবাহানা করার অভিযোগের সংবাদ প্রকাশের পর সেই উপহার বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিনগন বুঝে পেয়েছেন বলে খবর পাওয়া গেছে। এতে করে অনেক ইমাম-মুয়াজ্জিনদের চাপা কষ্ট দুর হয়ে তাদের মুখে হাসি ফুটেছে।

এর পূর্বে গত ৩ জুন চাঁদপুরের বেশ কয়েকটি স্থানীয় ও অনলাইন নিউজ পোর্টালে প্রধানমন্ত্রীর দেয়া উপহার (অনুদান) নিয়ে বিভিন্ন মসজিদ কমিটির টালবাহানা, শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

তারই প্রেক্ষিতে কয়েকদিন পর পযায়ক্রমে অভিযুক্ত মসজিদ কমিটির লোকজন প্রকৃত সত্যতা জেনে ইমাম, মুয়াজ্জিনদেরকে সেই উপহার বুঝিয়ে দেন বলে জানা গেছে।

জানাযায়, মহামারী করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতিতে আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে চাঁদপুর জেলার মসজিদ সমূহের অনুকুলে বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিনদের মাঝে প্রধান মন্ত্রীর দেয়া উপহার (অনুদান) নিয়ে প্রথমে বিভিন্ন মসজিদ কমিটি টালবাহানা করছেন বলে অভিযোগ উঠেছে।

অনেক মসজিদ কমিটির লোকজন বলছেন এটি মসজিদ ফান্ডের টাকা। এতে করে প্রধানন্ত্রীর এমন অনুদান থেকে বঞ্চিত হয়েছেন বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিনগন। চাকরি থেকে বঞ্চিত হওয়ার ভয়ে ভুক্তভোগী অনেক ইমাম, মুয়াজ্জিনগণ চাপা কষ্ট বুকে চেপে ধরে রেখেছেন। আর তাদের অভিযোগের ভিত্তিতে চাঁদপুরের কয়েকটি স্থানীয় দৈনিক এবং অনলাইনে প্রধানমন্ত্রীর দেয়া উপহার (অনুদান) নিয়ে বিভিন্ন মসজিদ কমিটির টালবাহানা, শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

সংবাদ প্রকাশের পর গত কয়েকদিন ধরে খবর নিয়ে জানাযায়, চাঁদপুর শহরের মিশন রোড, উত্তর গুনরাজদী, খান সড়ক, পশ্চিম মৈশাদী, ও বঙ্গবন্ধু সড়কের দুটি মসজিদ সহ বেশ কয়েকটি মসজিদের ইমাম, মুয়াজ্জিনগণ সেই অনুদান তারা বুঝে পেয়েছেন। আর এই অনুদান পেয়ে তারা শুকরিয়া আদায় করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃর্তজ্ঞতা জ্ঞাপন করেছেন।

 

 17 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন