`সাদ এরশাদ’ এমপির উপর হামলাকারীদেরকে আইনের আওতায় আনতে হবে’

0
15

 

প্রেস বিজ্ঞপ্তি :

http://picasion.com/

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের উত্তরাধিকারী, জাতীয় পার্টির আগামীর কান্ডারী ও আগামীর দেশনায়ক জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রাহাগীর মাহী আলসাদ ( সাদ এরশাদ) এমপি’র উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, চাঁদপুর জেলা জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর।

স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে, এ ঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে, তিনি প্রশাসনের প্রতি আহ্বান জানিয়ে বলেন, অনতিবিলম্বে সাদ এরশাদ এমপির উপর হামলা কারীদের গ্রেফতার করে আইনের মুখোমুখি দাড় করাতে হবে । অন্যথায় পল্লীবন্ধুর সৈনিকরা তথা জাতীয় পাটির নেতাকমীরা যে কোনো কমসূচী দিতে বাধ্য হবে। আর এজন্য উদ্ভূত পরিস্থিতির জন্য প্রশাসন দায়ী থাকবে বলে তিনি উল্লেখ করেন।

তিনি আরো বলেন, এ ঘটনার সাথে জাতীয় পাটির বা দলের কোনো নেতা জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখে প্রমাণিত হলে তাকে বা তাদের কে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য ও আহবান জানান। পাশাপাশি ঐ সকল কুচক্রী মহল কে চিহ্নিত করে অবিলম্বে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করারও দাবি জানান।

ফেসবুকে মন্তব্য করুন
72 জন পড়েছেন
http://picasion.com/