হাজীগঞ্জ ও চাঁদপুরে করোনার উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু

0
47

 

নিউজ  ডেস্ক :
চাঁদপুর জেলার হাজীগঞ্জে এক দিনে নতুন করে আরো ২জন করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। তাদের দু’জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। একের পর এক আক্রান্ত ও মৃত্যুর খবরে আতংকে রয়েছে স্থানীয়রা।

http://picasion.com/

জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার ৮নং হাটিলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড বলিয়া গ্রামের পন্ডিত বাড়ির মজিবুর রহমান (৭০) নামে এক বৃদ্ধ মারা যান। তিনি গত এক সপ্তাহ ধরে জ্বর, সর্দি, শ্বাসকষ্টে ভুগছিলেন।

এদিকে বুধবার ভোর ৩টার দিকে একই গ্রামের কেসিয়ার স্যারের বাড়ির জাহাঙ্গীর হোসেন (৫৫) করোনার উপসর্গে মারা যান। তার নমুনা সংগ্রহে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর নিজ বাড়িতে কবর দেওয়ার প্রস্ততি চলছে।

মঙ্গলবার রাতেই ইসলামী আন্দোলন বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা শাখার দাফন টিম করোনা উপসর্গ নিয়ে মৃতদের কাছে পৌঁছান। বুধবার সকালে মজিবুর রহমানকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জাহাঙ্গীর হোসেনকে দাফনের প্রস্তুতি চলছে।

এদিকে গত ৩১ মের পর থেকে হাজীগঞ্জে একের পর এক আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যুর সংবাদে পুরো আতংকের মধ্যে বসবাস করছে উপজেলাবাসী।

এছাড়া চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে চাঁদপুরের আরো ৩ জনের মৃত্যু হয়েছে। তাদের দু’জনের বাড়ি কল্যাণপুর ইউনিয়নে। এবং অপরজন সদর উপজেলার বাগাদী ইউনিয়নের পল্লী চিকিৎসক আবু তাহের ভূঁইয়া। তিনি গত রাতে করোনা উপসর্গে মারা গেছেন।

 

ফেসবুকে মন্তব্য করুন
169 জন পড়েছেন
http://picasion.com/