PriyoShomoy 431

কচুয়ায় ডুমুরিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

মো. নাইম সর্দার মুকিত :

চাঁদপুরের কচুয়ায় ডুমুরিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৮ জুলাই (মঙ্গলবার) বিকেলে উপজেলার কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া মালেক কোম্পানির বাড়ি সংলগ্ন মসজিদে ১ম ধাপে ঐ এলাকার অসহায়, দরিদ্র ও নি¤œবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মাঝে এসব (সেমাই, চিনি, তেল ও আলু) ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন ডুমুরিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের সদস্য আবুল বাসার, আহসান উল্লাহ, বাচ্চু মিয়া, আঃ মালেক, তরিকুল ইসলাম, মো. মেহেদী হাসান সাকিব, আবুল খায়ের, কাউসার আহমেদ, রাজু হোসেন, মানিক হোসেন, মনির হোসেন, সাইদুল ইসলাম, ওসমান গনি, শাহাদাত হোসেন প্রমূখ।

উপহার সামগ্রী বিতরণকালে সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, আস্সালামু আলাইকুম, বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন ডুমুরিয়া সমাজকল্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন ।

আমাদের লক্ষ ও উদ্দেশ্য সমাজের অসহায় দরিদ্র ও মধ্যবিত্ত মানুষের মৌলিক চাহিদা গুলো পূরণ করা। যেমন: খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষা ব্যবস্থা নিশ্চিত করা। ফাউন্ডেশনের সদস্য ও শুভাকাক্সিক্ষ হিসেবে আমাদের সাথেই থাকুন।

আমরা আজ প্রথম ধাপে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পূর্ণ করেছি। আমরা আমাদের এই ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমে সকলের সহযোগীতা কামনা করছি।

141 জন পড়েছেন
শেয়ার করুন