chandpur report 353

কুমিল্লার বুড়িচংয়ের হরিনধরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুারো: ২৬ জুলাই ২০২০

কুমিল্লার বুড়িচংয়ের হরিনধরায় ট্রাকে-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই তিনজন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরোও অন্ততঃ ১০জন।

নিহত চাররেন পুরচয় পাওয়া গেছে। তারা হলেন, কুমিল্লার বুড়িচং উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের পীর যাত্রাপুর ভুইয়া বাড়ির নবীনেওয়াজ ভূইয়ার ছেলে প্রবাসী বিল্লাল হোসেন ভুইয়া (৩৫) এবং তার বোন লিপা আক্তার(৪০)। তারা বাড়ি থেকে ক্যান্টনমেন্ট যাচ্ছিলেন। এঘটনায় নিহত হয় লেগুনার চালক ও হেলপার। হেলপার সাজিদ (১৫)। সে মুরাদনগর উপজেলার ছালীয়াকান্দি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। চালক আমির হোসেন (১৮), বুড়িচং উপজেলার রামপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে।

ময়নামতি হাইওয়ে থানার ওসি সাফায়েত হোসেন জানান, রোববার বেলা সাড়ে ১১ টার দিকে বুড়িচং উপজেলার কুমিল্লা-সিলেটে আঞ্চলিক মহাসড়কে ময়নামতির হরিনধরা এলাকায় এ সড়ক দূর্ঘটনাটি ঘটে। এতে ঘটনা স্থলেই ৪জন নিহত হয়। হতাহতের সংখ্য আরোও বাড়ার আশংকা করছেন হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা।

ওসি সাফায়েত আরও জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেট অভিমুখি লবনবাহী একটি ট্রাকের সাথে মুরাদনগরের কোম্পানীগঞ্জের দিক থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়েমুষড়ে যায় এবং লেগুনার তিন জন যাত্রী ঘটনা স্থলেই মারা যান। বাকীদের অবস্থা আশংকাজনক।

আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ীটি উদ্ধার করে ময়নামতি হাইযয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

70 জন পড়েছেন
শেয়ার করুন