chandpurreport 217

‘কোরবানির পশুরহাটে আইনশৃংখলা ও স্বাস্থ্যবিধি না মানলে কঠোর ব্যবস্থা নিতে হবে’

আনিসুর রহমান সুজন :

গতকাল রোববার ফরিদগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা ও মাসিক আইনশৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে উপজেলা পরিষদের মিলনায়তনে অনুুষ্ঠিত সভায় বক্তব্য রাখতে গিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান বলেন, আমরা যারা জনপ্রতিনিধি তাদের প্রত্যেকের জনগণের সেবা করার জন্য পরিপুর্ণভাবে প্রস্তুত থাকতে হবে।

করোনাভাইরাসের মতো যত কঠিন সময় সামনে আসুক না কেন, জনগণেরপাশে গিয়ে দাড়াতে হবে। আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা যেভাবে দিনরাত পরিশ্রম করে দেশের মানুষের জন্য কাজ করে চলছেন, সেই দিকে তাকিয়ে আমাদেরও কাজ করতে হবে। কারণ দেশের একের পর এক দুর্যোগের ঘনঘটা স্বত্বেও বাংলাদেশ এগিয়ে চলছে।

তিনি বলেন, করোনা কালে আমাদের আরো সর্তক থাকতে হবে। বিশেষ করে কোরবানীর পশুর হাটে মাস্ক বিহীন কোন লোককে ভিতরে প্রবেশ করতে দেয় যাবে না। ইজাড়াদার যদি স্বাস্থ্য বিধি মেনে না চলেন, তবে তাকেও আইনের আওতায় নিয়ে আসা হবে। তথা কোবানীর পশুর হাটে আইনশৃংখরা ও স্বাস্থ্য বিধি না মানলে কঠোর ব্যবস্থা নিতে হবে। কোন ছাড় দেয়া হবে না।

কারণ আপনারা জানেন, ইদুল ফিতরের সময় ঢাকা নারায়নগঞ্জ থেকে লোকজন ফরিদগঞ্জে ঢুকার কারণে করোনা সংক্রমণ বেড়ে গেছে। এবারও ঈদে দেশের বিভিন্ন স্থান থেকে লোকজন আসবে। তাই জনপ্রতিনিধি আইনশৃংখলা বাহিনী এবং স্বাস্থ্য বিভাগকে আরো সচেতন হতে হবে।

ইউএনও শিউলী হরির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান জি এস তছলিম, মাজুদা বেগম, সহকারি কমিশনার (ভুমি) শারমিন আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, থানা অফিসার ইনচার্জ আব্দুর রকিব, উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মজুমদারসহ সকল সরকারি দপ্তরের কর্মকর্তা এবং ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যানবৃন্দ।

104 জন পড়েছেন
শেয়ার করুন