নিবন্ধন পাচ্ছে যে ৪৪ নিউজ পোর্টাল

নিজস্ব প্রতিবেদক

নিবন্ধনের জন্য সরকার ৪৪টি অনলাইন নিউজ পোর্টালকে নির্বাচিত করেছে। ৩০ জুলাই রাতে নিউজ পোর্টালগুলোর তালিকা প্রকাশ করেছে তথ্য মন্ত্রণালয়। গোয়েন্দা সংস্থার প্রতিবেদনের ভিত্তিতে এ পোর্টালগুলোকে নির্বাচিত করা হয়েছে বলে জানিয়েছে তথ্য মন্ত্রণালয়।

নিবন্ধনের জন্য নির্বাচিত নিউজ পোর্টালগুলোর মধ্যে রয়েছে- জাগোনিউজ২৪ডটকম, সংবাদপ্রতিদিন২৪ডটকম, টাইমবাংলানিউজডটকম, বিডি২৪লাইভডটকম, ইউনাইটেডনিউজ২৪ডটকম, নিরাপদনিউজডটকম, ইপি-বিডিডটকম, একুশেসংবাদডটকম, দ্যমেইলবিডিডটকম, ইউ৭১নিউজডটকম, কারেন্টনিউজডটকমডটবিডি, লেটেস্টনিউজবিডিডটকম, সময়েরচিন্তাডটকম, বার্তা৭১ডটকম, দ্যরিপোর্ট২৪ডটকম, ডেইলিভোরেরপাতাডটকম, নিউজজার্নাল২৪ডটকম, আওয়ারনিউজবিডিডটকম, ওমেনআই২৪ডটকম, গ্রিনওয়াচবিডিডটকম, সিএননিউজভয়েসডটকম, ছবিনিউজ২৪ডটকম, আওয়ারনিউজ২৪ডটকম।

এছাড়া বাংলাট্রিবিউনডটকম, বিডিলাইভ২৪ডটকম, বাংলাদেশ২৪অনলাইনডটকম, দ্যফিন্যান্সিয়ালএক্সপ্রেস-বিডিডটকম, উত্তরাবার্তাডটকম, যুগবার্তাডটকম, হটনিউজ২৪বিডিডটকম, ভোরেরকাগজডটনেট, শীর্ষনিউজডটকম, দিনেরশেষেডটকম, সমকালডটকম, বার্তাবাজারডটকম, ঢাকাটাইমসডটকমডটবিডি, রাইজিংবিডিডটকম, বর্তমানখবরডটকম, ঢাকাডিপ্লোম্যাটডটকম, বিডিমর্নিংডটকম, বিবার্তা২৪ডটকম, জুমবাংলাডটকম, ঢাকাট্রিবিউনডটকম ও বণিকবার্তাডটকম নিবন্ধনের জন্য নির্বাচিত হয়েছে।

তালিকা প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়, অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন (রেজিস্ট্রেশন) একটি চলমান প্রক্রিয়া। যে সমস্ত অনলাইন নিউজ পোর্টালের পক্ষে সরকার নির্ধারিত সংস্থাসমূহের অনাপত্তি পাওয়া গেছে, শুধুমাত্র সেইগুলির তালিকা প্রকাশ করা হলো এবং তাদেরকে প্রাথমিক রেজিস্ট্রেশনের অনুমতি দেয়া হলো।

‌‌‌পরবর্তীতে অন্যান্য অনলাইন নিউজ পোর্টালের ব্যাপারে অনাপত্তি প্রতিবেদন প্রাপ্তির সাথে সাথে সেইগুলোকে নিবন্ধনের অনুমতি দেওয়া হবে। তাই এই বিষয়ে কোনো উদ্বেগের কারণ নেই।

অনাপত্তি প্রাপ্ত নিউজপোর্টালগুলোকে সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দিয়ে এই বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ থেকে ২০ কার্যদিবসের মধ্যে নিবন্ধন সম্পন্ন করার অনুরোধ জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

60 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়