chandpurreport 222

ফরিদগঞ্জে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশু হাসপাতালে

ফরিদগঞ্জ প্রতিনিধি :

ফরিদগঞ্জ পৌর এলাকার খাদ্যে বিষক্রিয়ায় সাইমুন (১৩) ও রাইসা (১১) নামে দুই শিশু গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে বিশেষ ব্যবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এদিকে ওই শিশু দুইটির প্রবাসী পিতার আশংকা খাবারে বিষ মিশিয়ে তাদের সন্তানদের হত্যার চেষ্টা করা হয়েছে। ঘটনাটি পৌর এলাকার বড়ালি গ্রামে ঘটে।  শিশুটির মা জানান, ‘গত সোমবার রাতে মাছের তরকারি রান্না করে তার রান্নাঘরের জানালার পাশে রাখা ছিলো।

পরে ছেলে সাইমুন ও মেয়ে রাইসা দু’জনকে ওই মাছের তরকারি দিয়ে ভাত খেতে দিয়েছি। ভাত খাওয়ার কয়েক ঘণ্টা পর তারা পেট ব্যাথা ও বুকে জ্বলে যায় বলে চিৎকার করতে থাকে।

পরে আমার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে শিশুদের বাড়িতে চিকিৎসক ডেকে চিকিৎসা দেয়া হয়। মঙ্গলবার সকালে ওদের অবস্থা আরো খারাপ হলে ফরিদগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে যাই।

পরে কর্ত্যবরত চিকিৎসক বলেন, এটা বিষক্রিয়ার কারণে হয়েছে। পরে অবস্থা আরো খারাপ দেখে বিকেলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। বর্তমানে তারা সেখানেই বিশেষ ব্যবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

শিশুদের পিতা কাতার প্রবাসী হান্নান সাথে মুঠোফোনে জানান, এ বিষয় নিয়ে তিনি খুব চিন্তিত। স্ত্রীকে থানায় জিডি করতে বলেছেন বলে জানান। কেউ তার সন্তানদের বিষ মিশিয়ে হত্যার চেষ্টা করেছে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রাকিব জানান, বিষয়টি শুনেছি। থানায় অভিযোগ করা হলে বিষয়টি তদন্ত করে দেখা হবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

75 জন পড়েছেন
শেয়ার করুন