ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় নিহত ২ , আহত ৩

ফরিদগঞ্জ প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন ২ জন  এবং এ ঘটনায় আহত হয়েছেন ৩ জন।

রোববার (২৬) জুলাই রাত ১১ টার দিকে চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাড়কের ফরিদগঞ্জ বেইলি ব্রীজের দক্ষিণ পাশে তফাদার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে, ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিযনের ৫নং ওয়ার্ড ইউপি মেম্বার আলমগীর হোসেন বাবুল খন্দকার এর ছেলে জিসান খন্দকার (২৩) ও একই বাড়ির হান্নান খন্দকারের ছেলে রাছেল খন্দকার (২২)। উভয়ের বাড়ি উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওর এলাকায়।

নিহতরা দু’জন সম্পর্কে চাচাতো-জ্যাঠাতো ভাই। তারা একটি অ্যাপাচি মোটরসাইকেলে চড়ে ফরিদগঞ্জ বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে এই দুর্ঘটনার শিকার হন।

আহত দু‘জন একই গ্রামের রাকিব পাটওয়ারী (২০), মামুন বেপারী ও তারেক বেপারী। এ তিনজন পালসার নামের অপর একটি মোটর সইকেলের আরোহী ছিলেন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ফরিদগঞ্জ ডায়াভেটিকস (প্রা:) হাসপাতালে ভর্তি করায়।

এদিকে, নিহত দুজনের লাশ ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত ঘোষণা করে। মৃত্যুর সংবাদ পেয়ে এলাকাবাসী, স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীর ও স্বজনরা হাসপাতালে ছুটে যান।

দুর্ঘটনার পরপরই পুলিশ চালকসহ ঘাতক ট্রাকটি পার্শবর্তী লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলা থেকে আটক করেছে।

 

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, চাঁদপুরের হরিণাঘাট হয়ে ফরিদগঞ্জ দিয়ে চট্টগ্রাম যাচ্ছিল গরুবাাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৭৪৫১)। এটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রূতগতি সম্পন্ন মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেলের আরোহী নিহত হন।

তিনি আরো জানান, ঘাতক ট্রাক জব্দ ও চালককে আটক করা হয়েছে। ঘাতক ট্রাকের চালকের নাম মো. রুস্তম (৪২) বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠি গ্রামে তার বাড়ি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

 

233 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়