chandpur report 354

ফরিদগঞ্জ কলাবাগান বাজারের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ কলাবাগান বাজারের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কলাবাগান পরিবারের সদস্যরা। রবিবার বিকেলে ফরিদগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কলাবাগান বাজারের পরিচালক ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান বলেন, ঐতিহ্যবাহী কলাবাগান বাজারের সুনাম ক্ষুন্নের লক্ষ্যে গত ২৪ জুলাই শুক্রবার বিভ্রান্তিকর তথ্য দিয়ে ষড়যন্ত্রমূলকভাবে ব্যবসায়ী জহির এবং সৌরভ কলাবাগান বাজারের কয়েকজন পরিচালককে জড়িয়ে সংবাদ সম্মেলন করেছে। প্রকৃত পক্ষে কলাবাগান বাজারের সকল ব্যবসায়ীগণের সাথে আমাদের সম্পর্ক নিবিড় এবং আত্মিক। লকডাউন উপেক্ষা করে দোকান খোলা, গ্রাহকের সাথে প্রতারণা, গ্রাহকের সাথে অসৎ আচরন, গ্রাহককে মারধর সহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে কথা বলতে গেলে এ দু’জন ব্যবসায়ী কলাবাগান বাজারের একাধিক পরিচালকের সাথে বিভিন্ন সময়ে অশোভন আচরণ করেন। এমনকি কখনো কখনো অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন।

সাম্প্রতিক সময়ে আমরা খোঁজ নিয়ে জেনেছি, বাইরের একটি চক্র এদেরকে দাদনে টাকা দিয়ে আমাদের মার্কেটে ব্যবসা চালাচ্ছেন। ঐ চক্র মার্কেটে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি এবং কলাবাগান বাজার ও পরিবারের সুনামহানির লক্ষ্যে উদ্দেশ্য প্রণোদিতভাবে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে।

গত ২১ জুলাই ভাড়া সংক্রান্ত বিষয়ে গ্রামীণ বস্ত্রালয়ের স্বত্তাধিকারী জহিরের সাথে কলাবাগানের ব্যবস্থাপনা পরিচালক ফরিদ আহমেদ রিপনের সাথে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। যা কলাবাগান বাজারের অন্যান্য পরিচালক ও ব্যবসায়ীগণের সমন্বয়ে তাৎক্ষণিকভাবে মিমাংসা হয়। এরপরও জহির বেশ কিছু ভাড়াটে মস্তান নিয়ে মার্কেটের সামনের কয়েকটি দোকান বন্ধ করে দেয়। আমি এ বিষয়ে জানতে চাইলে জহির আমার সাথে রুঢ় আচরন করে। এ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বহিরাগত একটি চক্রের ইন্ধনে থানায় মিথ্যে অভিযোগ, স্মারকলিপি প্রদান এবং সাংবাদিকদের মিথ্যা তথ্য প্রদান করে সংবাদ সম্মেলন করে কলাবাগান বাজার ও কলাবাগান পরিবারের ব্যাপক সুনামহানি করে চলছে। একই সাথে আমরা নিরাপত্তাহীনতায়ও ভুগছি। তাই সাংবাদিকদের মাধ্যমে আমরা নিরাপত্তা ও রাষ্ট্রীয় আইনী সহযোগিতা কামনা করছি।

সংবাদ সম্মেলনে কলাবাগান বাজারের পক্ষে আরো উপস্থিত ছিলেন কলাবাগান বাজারের পরিচালক এবং ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সময় টেলিভিশন ও দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার ফারুক আহমেদ, পরিচালক ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি আমান উল্যা আমান। ফরিদগঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

208 জন পড়েছেন
শেয়ার করুন