chandpur report 335

বিভিন্ন অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

স্টাফ করেসপন্ডেন্ট :

বিভিন্ন অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মোঃ ইয়াছিন পাটওয়ারী। তিনি বলেন, আমি মো. ইয়াছিন পাটওয়ারী, পিতা- আমিন উল্যা পাটওয়ারী, সাং- ইছাপুরা, ডাকঘর- কড়ৈতলী বাজার, উপজেলা- ফরিদগঞ্জ, জেলা- চাঁদপুর।

গত ২১ শে জুলাই ২০২০ ইং তারিখে চাঁদপুরের কিছু অনলাইন দৈনিক পত্রিকায় আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ও প্রতিহিংসা মূলক রাজনৈতিকভাবে হেয়পতিপন্ন করার উদ্দেশ্যে একটি অসাধু চক্র বিভিন্ন স্থানীয় অনলাইন পত্রিকায় সাংবাদিকদের ভূল তথ্য দিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে আমার বিরুদ্ধে একটি রিপোর্ট প্রকাশ করে। যে সকল কার্যকলাপের সাথে আমাকে জড়িয়ে বিভ্রান্তিমূলক নিউজ প্রকাশ করেছে তাহা আমার দৃষ্টিগোচর হয়েছে। দায়চারা গ্রামের বেপারী বাড়ির শাহজাহান বেপারীকে বয়স্ক ভাতা করে দেওয়ার নামে আমাকে জড়িয়ে যে নিউজ প্রকাশ করেছে সেটা সম্পূর্ণ সাজানো, মিথ্যা- ভিত্তিহীন ও বানোয়াট।

বিষয়টি আমার দৃষ্টিগোচর হওয়ার পরে আমি ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউ.পি সদস্য জনাব সলিম উল্যা টেলু পাটওয়ারী ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মাছ বিক্রেতা আব্বাছ মীর ছিডু ও পরবর্তীতে শাহজাহানকে জিজ্ঞাসাবাদ করিলে সে বলে আমার সাথে কোন প্রকার লেনদেন কিংবা কোনও ভাতা সংক্রান্ত কার্যক্রম হয়নি মর্মে উপস্থিত সকলকে জানায়।

Add nk vt sex prob

আমি বিষয়টি জানি না বলে তারা উপস্থিত সবাইকে বিষয়টি নিশ্চিত করেন। আমার রাজনৈতিক জীবনে ১৯৯৫ সাল থেকে চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক, পরবর্তীতে ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য এবং ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করে পরবর্তীতে ২০১২ থেকে বর্তমান পর্যন্ত ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে আসছি।

ইছাপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় বারের মতো বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছি, ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক ছিলাম এবং ইছাপুরা দারুচ্ছুন্নাত নুরানী হাফিজিয়া মাদ্রাসা ব্যবস্থপনা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আওয়ামী পরিবারের সন্তান হওয়ায় দীর্ঘদিন যাবৎ ইউনিয়েনর স্বার্থান্বেষি একটি কু-চক্রি মহলের ঈষান্বিত হয়ে আমার রাজনৈতিক ক্যারিয়ারকে প্রশ্নবিদ্ধ করার জন্য অপচেষ্টায় লিপ্ত রয়েছে। আমি তাহার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নিবেদক

মোঃ ইয়াছিন পাটওয়ারী
সভাপতি
৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন যুবলীগ, ফরিদগঞ্জ।

542 জন পড়েছেন
শেয়ার করুন