মতলব উত্তরে মুজিববর্ষ উপলক্ষ্যে চারা বিতরণ কর্মসূচি বাস্তবায়নকল্পে প্রস্তুতি সভা

মতলব উত্তর প্রতিনিধি :

আগামী ১৬ জুলাই সারাদেশে গাছের চারা বিতরণ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের প্রতিটি জেলা-উপজেলায় এক যোগে এই কার্যক্রম উদ্বোধন করা হবে।

এ উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বন বিভাগ কর্তৃক গাছের চারা বিতরণ কর্মসূচি বাস্তবায়নকল্পে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১২ টায় মতলব উত্তর উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াত।

উপজেলা বন কর্মকর্তা কামরুল হাসানের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভুঁঞা, মাধ্যমিক কর্মকর্তা আবদুল কাইয়ুম খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, মেঘনা-ধনাগোদা পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের প্রমুখ।

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৬ জুলাই সকাল ১১ ঘটিকায় সারাদেশে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করবেন।

মতলব উত্তর উপজেলার ১৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় ২০ হাজার ২৩ পিচ চারা বিতরণ করা হবে। চারা রোপনে শিক্ষা প্রতিষ্ঠান ও নতুন সড়কগুলো প্রাধান্য দেওয়ার ব্যাপারেও সভায় আলোচনা করা হয়।

49 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়