যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খানের উদ্যোগে মতলব উত্তরে বৃক্ষরোপণ

সফিকুল ইসলাম রানা :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে ও খান পরিবারের আয়োজনে চাঁদপুরের মতলব উত্তরে বৃক্ষরোপন কার্যক্রম বাস্তবায়ন করা হয়েছে।

বুধবার বিকালে হরিণা কবরস্থান মাঠের চারপাশে বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করেন আলহাজ মাইনুল হোসেন খান নিখিল। এরআগে তার পিতা-মাতার কবর জিয়ারত করেন নিখিল।

বৃক্ষরোপন শেষে মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য নেতৃত্বে করোনা ভাইরাস মহামারি মোকাবিলা করছেন। তার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত রাষ্ট্রের শিখরে। তিনি আরও বলেন, মুজিব বর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী নিদের্শ দিয়েছেন প্রত্যেককে একটি করে গাছ রোপন করতে। সেই লক্ষ্যে বাংলাদেশ যুবলীগ দেশব্যাপী বৃক্ষরোপন কার্যক্রম বাস্তবায়ন করছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোতাহের হোসেন সুফল, কেন্দ্রীয় যুবলীগ নেতা মুক্তার চৌধুরী কামাল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহাবুব হোসেন প্রধান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, নিশ্চিন্তপুর স্কুল এন্ড কলেজের গভনিং বডির সদস্য ফরিদ আহম্মেদ ইত্তেফাক, মতলব পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমান, সাবেক ইউপি সদস্য বাবলু মিয়া’সহ এলাকার জনপ্রতিনিধি, সুধীজন ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

71 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়