chandpur report 383

শাহরাস্তিতে সম্পত্তি দখলে বাধা দেয়ায় হামলা : মা-মেয়ে গুরুতর আহত

বিশেষ প্রতিনিধি :
শাহরাস্তি উপজেলার মেহের উত্তর ইউনিয়নের খনেশ্বর গ্রামে জোরপূর্বক ঘর নির্মাণকালে বাধা দেয়ার ঘটনায় প্রতিপক্ষের হামলায় মা ও মেয়ে গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (২৯ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে আহতের পরিবার সূত্র জানায়, ওই গ্রামের মৃত বশির উল্যার পুত্র মোঃ শাহজাহানের মৃত্যুর পর তার ছোট ভাই মোঃ জাহাঙ্গীর আলম ২ বছর ধরে ভাইয়ের সম্পত্তি রক্ষণাবেক্ষণ করে আসছে।

ঘটনার দিন বিকেল ৩টার সময় একই বাড়ির মৃত শফিকুর রহমানের পুত্র রিপন গং ওই সম্পত্তি জোর পূর্বক দখল করে ঘর নির্মাণের চেষ্টা চালালে জাহাঙ্গীরের স্ত্রী জাহেরা বেগম তাদের নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে রিপন (২৮), তার ভাই মঞ্জুর আলম (৩০), বাহার হোসেন (৩৫), জাবেদ (২৬), কায়েস (১৯) বোন মনি আক্তার (২৭), লুতফুন্নাহার (২০), রিপনের মা শহিদা খাতুন মিলে জাহাঙ্গীরের স্ত্রী জাহেরা বেগম (৪০) ও মেয়ে আসমা আক্তারকে লাঠি দিয়ে মারতে থাকে।

এক পর্যায়ে জাহেরা বেগমকে মাথায় দা দিয়ে কুপিয়ে রাস্তায় ফেলে দেয়। তার মেয়ে আসমাকে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।

প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে শাহরাস্তি হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে জাহেরা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বুধবার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

265 জন পড়েছেন
শেয়ার করুন