শেরপুরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি’ বিষয়ক ডকুমেন্টারি তৈরি প্রতিযোগিতায় উপজেলায় ১ম বানিবাইদ এএমপি উচ্চ বিদ্যালয়

শেরপুর প্রতিনিধি :

সারাদেশের ন্যায় শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক ২জুলাই রবিবার শেরপুর জেলার শ্রীবরদি সুমেশ্বরী উপজেলা পরিষদ সভাকক্ষে ৭ম শ্রেণির শিক্ষার্থীদের “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি” শিরোনাম ডকুমেন্টারী তৈরি প্র‌তি‌যোগিতা অনু‌ষ্ঠিত হয়।

শ্রীবরদী উপ‌জেলার ২৮ এম‌পিওভূক্ত স্কু‌লের ম‌ধ্যে প্রথম স্থান অ‌ধিকার ক‌রে‌ছেন বা‌নিবাইদ এ,এম, পি, উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় স্থান টেংগরপাড়া উচ্চ বিদ্যালয় ও তৃতীয় স্থান বা‌বেলা‌কোনা আদি বাসী উচ্চ বিদ্যালয়।

অদ্য উপ‌জেলা প‌রিষদ হলরু‌মে সামা‌জিক দূরত্ব বজায় রে‌খে জনাব নিলুফা আক্তার, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার, জনাব মঞ্জুর আহসান, সহকারী ক‌মিশনার ভূ‌মি, রুহুল আলাম তালুকদার, উপ‌জেলা মাধ্য‌মিক শিক্ষা অ‌ফিসার, মোঃ মোশারফ হো‌সেন,উপ‌জেলা একা‌ডে‌মিক সুপারভাইজার ও বি‌ভিন্ন প্রধান শিক্ষ‌কের উপ‌স্থি‌তি‌তে উক্ত প্র‌তি‌যোগীতার বিজয়ী‌দের মা‌ঝে পুরস্ক‌ার বিতরণ করা হয়। সভাকক্ষে অতিথিরা বক্তব্যে বলেন, এ প্র‌তি‌যোগীতা তরুন প্রজন্মকে মু‌ক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু‌কে জানার সু‌যোগ সৃ‌ষ্টি ক‌রেছে।

এ-সময় ১ম স্হান অর্জনকারি বানিবাইদ এ,এম,পি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থীর পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম।

56 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়