chandpurreport 209

শেরপুরে স্যামসাং পণ্যের শো-রুম উদ্বোধন 

মোঃ আঃ করিম, শেরপুর প্রতিনিধি :
শেরপুর জেলা শহরের প্রাণকেন্দ্র চকবাজার ফরিদ মার্কেটে স্যামসাং পণ্যের শো-রুম উদ্বোধন করা হয়েছে। বুধবার ২২ জুলাই দুপুরে ফিতা কেটে শো-রুমটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।
এ সময় ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা ফখরুল মজিদ খোকন, প্রেস ক্লাব সভাপতি শরিফুর রহমান, সম্পাদক মেরাজ উদ্দিন, নারী উদ্যোক্তা আইরীন পারভীন, মার্কেটের স্বত্ত্বাধিকারী ফরিদ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। শোরুমের দায়ীত্বে থাকা ইমরান জানান, জাপান প্রবাসী ব্যবসায়ী সুজন মেহেদী স্যামসাং পণ্যের এ শো-রুমটি চালু করেন। এ শোরুমের পাশের শাওমি মোবাইলের শো-রুমটি এই একই মালিকের।
সুজন ট্রেডার্স নামে এ শো-রুমে স্যামসাং ব্র্যান্ডের মোবাইল, ফ্রিজ, এলইডি টিভি, ব্লান্ডার, কম্পিউটার সহ সকল ধরনের পণ্য ও এক্সেসরিজ নগদ ও সহজ কিস্তিতে বিক্রী করা হবে।
Nk
উদ্বোধনকালে পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন, বিশ্ববিখ্যাত স্যামসাং ব্র্য্যান্ডের পণ্যের এ বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্রটি স্থানীয় ভোক্তাদের মানসম্পন্ন পণ্যপ্রাপ্তি নিশিচত করার পাশপাশি ক্রেতা-ভোক্তা সন্তুষ্টি অর্জনেও সক্ষম হবে বলে মনে করি। ক্রেতারা যাতে পণ্য কিনে প্রতারণা ও হয়রানির শিকার না হয় সেদিকে সৃদৃষ্টি রাখার আহ্বান জানান। এদিকে উদ্বোধনের দিন এক গ্রাহককে প্রথম পণ্য ক্রয় করায় তার হাতে গিফট তুলে দেন নারী উদ্যেক্তা আইরিন পারভিন।
97 জন পড়েছেন
শেয়ার করুন