chandpurreport 206

শ্রীবরদিতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা প্রশাসন

শেরপুর প্রতিনিধি :

শেরপুর শ্রীবরদি উপজেলার ভেলুয়া ইউনিয়নের লক্ষীডাংরি, তিনানী, ভেলুয়া গ্রা‌মের বানভাসী বন্যার্তদের মা‌ঝে জেলা প্রশাস‌নের নি‌র্দেশনায় উপজেলা প্রশাসন শ্রীবরদী শেরপুর এর মাধ্য‌মে ত্রাণ বিতরণ করা হয়।

উপ‌জেলা একা‌ডে‌মিক সুপারভাইজার মোঃ মোশারফ হোসেন জানান, উক্ত ত্রাণ কার্যক্র‌ম উপস্থিত ছিলেন এ.ডি.এম শহিদুল ইসলাম চেয়ারম্যান উপ‌জেলা প‌রিষদ, জনাব নিলুফা আক্তার উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার , শ্রীবরদী, ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্র‌কৌশলী মোঃ মনিরুজ্জামান সহ আরও অনেকে।

তিনি আরও জানান, ভেলুয়া ইউ‌নিয়ন উপ‌স্থিতি‌তে ২০০ জন প‌রিবা‌রের মা‌ঝে জি এর চাল ও জনস্বাস্থ্য প্র‌কৌশলীর সরবরা‌হে প‌ানি‌ বিশুদ্ধকরণ ট্যাব‌লেট বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ শে‌ষে কো‌ভিড ১৯ মোকা‌বেলায় জনস‌চেতনতা বৃ‌দ্ধির ল‌ক্ষ্যে স্বাস্থ্য সুরক্ষায় দ‌রিদ্র ও ঝু‌কিপূর্ণ প‌রিবা‌রের মা‌ঝে মাস্ক, সাবানও ব্লি‌চিং পাউডার বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন, আপনারা সকলেই করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলবেন, ঘরে থাকবেন। তিনি বানভাসি বন্যার্তদের উদ্দেশ্যে বলেন, আপনারাদের সহযোগিতার জন্য উপজেলা প্রশাসন শ্রীবরদি সদাসর্বদা আপনাদের পাশে আছে এবং থাকব। কারও খাদ্যসামগ্রী সংকট হলে, আমাদের উপজেলা প্রশাসন কে জানাবেন, আমরা তাৎক্ষনিক ব্যবস্থা নিব।

87 জন পড়েছেন
শেয়ার করুন