chandpur report 401

হাইমচরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নূর হোসেন পাটওয়ারী

সাহেদ হোসেন দিপু :
রাত পোহালেই ত্যাগের ঈদ, আনন্দের ঈদ। সবাই এখন ব্যস্ত সময় পার করছে শেষ মুহূর্তের গোছগাছ সেরে নেয়ার জন্য। ঈদুল আযহার বিশেষত্ব কোরবানি। এর মাঝেই একে অপরের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করে নিতেও ভুলছেন না কেউ।

যেমনটা ভোলেননি হাইমচর উপজেলার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগণ। মহান ঈদুল আযহার অন্তর্নিহিত তাৎপর্যের দিকে গুরুত্ব দিয়ে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

এক বার্তায় শুভেচ্ছা জানিয়ে তিনি বলেছেন, ‘সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা। বৃহতের সঙ্গে যুক্ত হওয়া। ঈদুল আজহা’র এই আনন্দঘন মুহুর্তে মহান আল্লাহর কাছে প্রার্থনা তিনি যেন আমাদের সকল ইবাদাত, ত্যাগ, কুরবানী কবুল করে নেন, আমাদের গুনাহসমূহ ক্ষমা করে দেন এবং পশু কুরবানীর মাধ্যমে অর্জিত প্রিয় ও মুল্যবান ঈমানী জজবা আল্লাহর রাস্তায় ব্যায় করার শিক্ষায় আমাদের জীবন পরিচালিত করেন । আমার পরিবারের পক্ষ থেকে আমার প্রিয় হাইমচর বাসীকে পবিত্র ঈদ- উল- আজহা এর শুভেচ্ছা।’পরিচ্ছন্ন ঈদের প্রত্যাশায় তিনি বলেন, ‘উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। একটি পরিচ্ছন্ন কোরবানির ঈদের প্রত্যাশায় সবাইকে জানাচ্ছি ঈদুল আজহার শুভেচ্ছা। ঈদ মোবারক।’

228 জন পড়েছেন
শেয়ার করুন