chandpur report 544

আলহাজ্ব ছিদ্দিক কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

 

চাঁদপুরে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন আলহাজ্ব সিদ্দিক কলার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চাঁদপুর-৩ আসনের কৃতিসন্তান আলহাজ্ব দুলাল আহম্মেদ সিদ্দিকি। তার পক্ষে সাতদিন ত্রাণ সামগ্রী বিতরণ করেন আলহাজ্ব ছিদ্দিকুর ফাউন্ডেশন এর মহাসচিব আলহাজ্ব ইমন আহমেদ সিদ্দিকী।

এসময় চর অঞ্চলের প্লাবিত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। হাইমচর উপজেলার নীলকমল, সদর উপজেলার রাজরাজেশ্বর, হানারচর গোবিন্দিয়া পশ্চিম চাঁন্দ্রাসহ সদর উপজেলার বিভিন্ন নিম্নাঞ্চলের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

নগদ অর্থ চালডাল সহ শুকনা খাদ্য বিতরণ করা হয়েছে।

এ সময় ইমাম আহমেদ সিদ্দিকী সাথে উপস্থিত ছিলেন, সংগঠনের সিনিয়র ভাইস চেয়ারম্যান বিল্লাল সিদ্দিক ভাইস চেয়ারম্যান আসলাম সিদ্দিকী উজ্জল,পলাশ মিয়াজি আলেক খান এস বি সোবহান জসিম গাজী আলম গাজী জিল্লুর রাহমান জসিম মিয়া যুবদল  বিএনপি যুবদল ছাত্রদল ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় দুলাল সিদ্দিকী মোবাইল ফোনে বলেন, আমরা যেকোন দুর্যোগে জনগণের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকব এবং দেশনায়ক তারেক রহমানের নির্দেশে দেশের সকল ক্রান্তিকালে জনগণের পাশে থাকব ইনশাআল্লাহ বন্যার্ত মানুষ যেন কষ্ট না পায় সেদিকে লক্ষ্য রাখার জন্য নির্দেশ দিয়েছেন তিন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

আলহাজ্ব সিদ্দিক জনকল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ত্রাণ বিতরণ কর্মসূচি আগামী দিন অব্যাহত থাকবে।

correspent file sujon

 

প্রকাশিত : ২০ আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ, ০৫ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ২৯ জ্বিলহজ্ব ১৪৪১ হিজরি, বৃহস্পতিবার

136 জন পড়েছেন
শেয়ার করুন