chandpur report 502 1

করোনা আক্রান্ত শেরপুরের পুলিশ সুপারের রোগমুক্তি কামনায় সর্বধর্মীয় প্রার্থনা

মো. আ. করিম, শেরপুর প্রতিনিধি :

করোনা যোদ্ধা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম করোনা আক্রান্ত হয় গত ৭ আগষ্ট শুক্রবার রাতে জেলা স্বাস্থ্য বিভাগ কর্তৃক প্রদত্ত স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানা যায়।

১৮ই আগস্ট মঙ্গলবার দুপুর ৩ টায় ঝিনাইগাতি উপজেলার গাজনী আদিবাসী শিশু উন্নয়ন কেন্দ্রে করোনায় আক্রান্ত শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, তাঁর স্ত্রী আলেয়া ফেরদৌসী, পুত্র আফনান আজীম এর রোগ মুক্তি কামনায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম, শেরপুর ডিসট্রিক্ট ডিবেট ফেডারেশন, সমকাল সুহৃদ সমাবেশ ও অদম্য শেরপুর এই সর্বধর্মীয় প্রার্থনার আয়োজন করে। হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের শেরপুর জেলার সভাপতি দেবাশীষ ভট্টাচার্য উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম করোনাসহ বিভিন্ন দুর্যোগের সময় সকল ধর্মের ও সকল শ্রেণির মানুষের পাশে তার সর্বশক্তি দিয়ে দাঁড়িয়েছেন।

তিনি আজ স্বপরিবারে করোনায় আক্রান্ত। আমরা যার যার ধর্ম অনুসরণ করে তাঁর ও তাঁর পরিবারের সকলের দ্রুত রোগমুক্তি ও সুস্থতা কামনায় মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করবো।

প্রার্থনায় বীর মুক্তিযোদ্ধা হরলাল বর্মণ নাড্ডু, জনউদ্যোগ আহবায়ক আবুল কালাম আজাদ, সাংবাদিক হাকিম বাবুল, শেরপুর ডিসট্রিক্ট ডিবেট ফেডারেশনের সাধারণ সম্পাদক ইমতিয়াজ চৌধুরী শৈবাল, আদিবাসী নেতা সুমন্ত বর্মন, শ্রীবরদী ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি প্রাঞ্জল সাংমা, আদিবাসী নেতা যুগল কিশোরসহ মুসলিম, হিন্দু, খ্রিস্টান, বৌদ্ধ ও অন্যান্য ধর্মের শতাধিক অনুসারীরা অংশগ্রহণ করেন। স্থানীয় চার্চের পাস্টার জনাথন বানোয়ারি এই বিশেষ প্রার্থনা পরিচালনা করেন।

157 জন পড়েছেন
শেয়ার করুন