chandpur report 548

কাল রক্তাক্ত ভয়াল ২১ আগস্ট : হাইমচরে আ’লীগের ব্যাপক কর্মসূচি গ্রহণ

সাহেদ হোসেন দিপু :
২০০৪ সালের ২১ আগস্টে ঢাকা বঙ্গবন্ধু এভিনিউতে তৎকালীন রিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সন্ত্রাস বিরোধী সমাবেশে গ্রেনেড হামলায় শেখ হাসিনার প্রাণ রক্ষার্থে জীবন উৎসর্গ করেন হাইমচরের কৃতী সন্তান স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারী।

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদ আবদুল কুদ্দুছের স্মরণে দিনটি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে হাইমচর উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচিগুলোতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল গুঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজাল হোসেন বাবুসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত কুদ্দুছ পাটওয়ারীর বড় ভাই উপজেলা আ’লীগের সহ সভাপতি মো. হুমায়ুন কবির পাটওয়ারী চাঁদপুর রিপোর্টকে জানান, আজ ২১ শে আগস্ট আমার ছোট ভাই শহীদ কুদ্দুসের ১৬তম মৃত্যুবার্ষিকী। তার এ মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আ’লীগ ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচিগুলোতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল গুঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজাল হোসেন বাবুসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

উপজেলা আ’লীগ কার্যালয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা, কালো পতাকা উত্তোলন। জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান ও শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ এবং কালো ব্যাচ ধারণ। শোক র‌্যালী ও শহীদ কুদ্দুস পাটওয়ারীর সমাধীতে পুস্পমাল্য অর্পণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠিত হবে।

পরে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে হাইমচরের বন্যাকবলিত এলাকায় ত্রাণ বিতরণ করা হবে এবং শহীদ আঃ কুদ্দুছ পাটওয়ারীর পরিবারের সাথে নেতৃবৃন্দের সাক্ষাৎ করবেন।

dipu haimchor logo

 

প্রকাশিত : ২০ আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ, ০৫ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ২৯ জ্বিলহজ্ব ১৪৪১ হিজরি, বৃহস্পতিবার

124 জন পড়েছেন
শেয়ার করুন