চাঁদপুর জেলা অফিসার্স কল্যাণ সমিতির ভার্চুয়াল ইদ পুনর্মিলনী অনুষ্ঠিত

চাঁদপুর জেলার কল্যাণে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান

 

০৭ আগস্ট, শুক্রবার সন্ধায় অনলাইনে চাঁদপুর জেলা অফিসার্স কল্যাণ সমিতির পবিত্র ইদ- উল- আযহা পরবর্তী ভার্চুয়াল ইদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

সংগঠনের নবনির্বাচিত সভাপতি মো. আবদুল হক, অতিরিক্ত সচিব, ভূমি মন্ত্রণালয়- এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব মো. জহিরুল ইসলাম, উপ সচিব, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব (অবসরপ্রাপ্ত) মোঃ শাহ কামাল , পরিকল্পনা কমিশনের সাবেক সদস্য , সিনিয়ির সচিব (অবসরপ্রাপ্ত) মো. নুরুল আমিন ও ভূমি মন্ত্রণালয়ের সচিব মোঃ মাকছুদুর রহমান পাটওয়ারী।

অনুষ্ঠানে সাবেক সিনিয়র সচিব মোঃ শাহ কামাল বলেন, চাঁদপুর জেলা বাংলাদেশের মধ্যে অন্যতম একটি জেলা। এ জেলার আগামী প্রজন্মকে গুণগত শিক্ষায় শিক্ষিত করার পাশাপাশি কারিগরী শিক্ষায় গুরুত্ব দিতে চাঁদপুর জেলা অফিসার্স কল্যাণ সমিতি ভূমিকা রাখতে পারে।

সাবেক সিনিয়র সচিব মো. নুরুল আমিন করোনা মহামারী ও বন্যাসহ যে কোন দুর্যোগে কর্মকর্তাদের চাঁদপুর বাসীর পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

ভুমি সচিব চাঁদপুর জেলার সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীদের দেশের কল্যাণে আরো বেশি নিবেদিত হয়ে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, চাঁদপুরের গৌরব বজায় রাখতে জনপ্রতিনিধিদের পাশাপাশি কর্মকর্তা ও কর্মচারীদেরকে ও নিজ নিজ অবস্থান থেকে চেষ্টা অব্যাহত রাখতে হবে।

এর আগে করোনা মহামারী থেকে মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

70 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়