chandpur report 513

ছেঙ্গারচর আহাম্মদিয়া সপ্রাবিতে জাতীয় শোক দিবস পালন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৮২নং ছেঙ্গারচর আহাম্মদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার (১৫ আগস্ট) আলোচনা সভা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছেঙ্গারচর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও ছেঙ্গারচর আহাম্মদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি মো. মাহবুবুর রহমান সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, ছেঙ্গারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জামান সরকার।

বক্তব্যে মাহবুবুর রহমান সেলিম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙ্গালি জাতির জন্য পথপ্রদর্শক। এমন থপ্রদর্শকদে হারিয়ে বাঙালী আজ হতাশ। শুধু একশ বছর নয় হাজার বছর নয়, লাখো পরেও বঙ্গবন্ধুর শূণ্যতা অনুভব করবে বাঙালী জাতি।

তিনি আরও বলেন, যারা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে, তাদের সবাইকে দ্রæত ফাঁসির রায় কার্যকর করা হউক। সেলিম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশকে উন্নত দেশের শিখরে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুলের শারীরিক সুস্থতার জন্য দোয়া চান তিনি। আরো উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আহসান হাবিব প্রমুখ।

correspent file safik rana

274 জন পড়েছেন
শেয়ার করুন