chandpur report 558

দুর্নীতি-মাদক-বাল্য বিবাহের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে : ওসি নাসিরউদ্দিন মৃধা

মতলব উত্তরে গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভায়

গোলাম নবী খোকন :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির মতবিনিময় সভা গত ২১ আগষ্ট বিকাল ৩টায় গজরায় শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান এর সভাপতিত্বে ও সার্বিক সহযোগিতায় ও পৃষ্ঠপোষকতায় ছিলেন গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক, আমুয়া কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা দেওয়ান মোঃ মফিজুল ইসলাম।

শিক্ষক এবিএম সামছুজ্জামানের উপস্হাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসিরুদ্দিন মৃধা।

তিনি বক্তব্যে বলেন, দুর্নীতি,মাদক ও বাল্য বিবাহের বিরুদ্ধে সকলের সোচ্চার থাকতে হবে। তিনি আর ও বলেন মতলব উত্তরে ৫ লক্ষ্য লোকের আবাসনস্হল। আর আমরা হাতে গোনা কয়েক জন পুলিশ। আমরা আইন শৃংখলা নিয়ন্ত্রণ, সন্রাস, মাদক ও বাল্য বিবাহের বিরুদ্ধে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। কিন্তু আপনারা যদি আমাদের সহযোগিতা না করেন আমাদের পক্ষে সম্ভব হবে না, একটি কথা মনে রাখবে ন অন্যায় যে করে আর অন্যায় যে সহয্য করে সমান সমান অপরাধ, আর আপনার ছেলে – মেয়েদের খোজ খবর নিবেন, লেখা পড়া অবস্হায় ছেলে মেয়েদের হাতে মোবাইল ফোন দিবেন না, অন্যায় কাজ থেকে সকলের সোচ্চার ও সচেতন থাকতে হবে।

তিনি আর ও বলেন, মার্ডার, এসিড ও নারী নির্যাতন এ সমস্ত কাজে কেহ শালিশ বৈঠক করবেন না। ছোট খাটো বিরোধ মিমাংসা করবেন, পুলিশ ই জনতা।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও পশ্চিম ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরমোহাম্মদ,উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সহ – সভাপতি সরকার মোঃ আলাউদ্দিন, ওসি তদন্ত শাজান কামাল, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা, গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সানাউল্লাহ মোল্লা, সাধারণ সম্পাদক ওহায়েদুজ্জামান, এ ছাড়া বক্তব্য রাখেন প্রভাত চন্দ্র ভৌমিক, দুলাল মোল্লা, শফিকুল ইসলাম ঢালী, সাবেক মেম্মার আলহাজ্ব হান্নান দর্জি, শাজান মৃধা, মোস্তফা খান,গোলাম হোসেন, মজিবুর রহমান,মোকলেছুর রহমান, কাউসার প্রমূখ। অনুষ্ঠানে কোরআন তালওয়াত করেন ওহায়েদুজ্জামান ও গীতা পাঠ করেন প্রভাত চন্দ্র ভৌমিক।

correspent file khokon

প্রকাশিত : ২১ আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ, ০৬ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ০১ মুহররম ১৪৪২ হিজরি, শুক্রবার

109 জন পড়েছেন
শেয়ার করুন