`দেশের মানুষ আবারো জাপাকে ক্ষমতায় দেখতে চায়’

মতলব উত্তর প্রতিনিধি :

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব এমরান হোসেন মিয়া বলেছেন, সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সফলরাষ্ট্র নায়ক, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আমল ছিল স্বর্ন যুগ। দীর্ঘ নয় বছর তিনি দেশের সফল  রাষ্ট্রপতি ছিলেন।

জাতীয় পার্টি উপজেলা পদ্বতি, গুচ্ছ গ্ৰাম, পথকলি ট্রাষ্ট, কৃষক, শ্রমিক মেহনতি মানুষের উন্নয়নে কাজ করেছে।তাই দেশের মানুষ আবারো জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

মতলব উত্তরের নিশ্চিন্তপুরে(২ আগষ্ট) উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা ও ঈদুল আজহার শুভেচ্ছা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, জাতীয় পার্টিকে শক্তিশালী করার জন্য তৃনমুলে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মিজানুর রহমান মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় মৎস্যজীবি পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি ও ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোল্লা বোরহান উদ্দিন।

উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক জহিরুল ইসলাম এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুল করিম মোল্লা,ছেংগারচর পৌর জাতীয় পার্টির সভাপতি সেলিম মোল্লা, সাধারণ সম্পাদক ইকবাল কবির গাজী, সাংগঠনিক সম্পাদক স্বপন খান প্রমুখ।

45 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়