ফরিদগঞ্জে সাড়ে ১৭ হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

ফরিদগঞ্জ থানা পুলিশ সাড়ে ১৭ হাজার ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এটি জেলার সর্ববৃহৎ ইয়াবা চালান। সোমবার দুপুরে উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাচিয়াখালী গ্রাম থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে নগদ ৭০ হাজার এবং একটি মোটর সাইকেল উদ্ধার করে।

আটককৃতরা হলো: শাচিয়াখালী গ্রামের মামুন পাটওয়ারী (৪২) এবং চট্ট্রগ্রামের লোহাগাড়া উপজেলার রাসেল (৩৫) ও রেজাউল করিম(২২) সোমবার বিকালে চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) আফজাল হোসেন প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান।

এদিকে একটি সূত্র জানায়, শাচিয়াখালী গ্রামের আব্দুল হাই পাটওয়ারী ছেলে মামুনরা চার ভাইয়ের মধ্যে তিন ভাই মাদকের সাথে জড়িত। মামুন কিছুদিনের মধ্যেই শাচিয়াখালী গ্রামে কোটি টাকা ব্যয়ে বিশাল ভবন তৈরি করে। ওই বাড়ির চারিদিকে সিসি ক্যামেরা রয়েছে। এছাড়া মামুনের আরেক রাজু ইতিপুর্বে ২হাজার ১শত পিস ইয়াবাসহ আটক হয়ে বর্তমানে জেলে রয়েছে। আরেক ভাই রাসেল কয়েক বছর পুর্বে তার স্ত্রীসহ মাদক নিয়ে এলাকাবাসীর হাতে আটকের পর গাঢাকা দিয়েছে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে কুমিল্লা ও ফেনীসহ বিভিন্ন স্থানে একাধিক মাদক মামলা রয়েছে।

প্রকাশিত : ১৭ আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ, ০২ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ২৬ জ্বিলহজ্ব ১৪৪১ হিজরি, সোমবার

261 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়